বোরহানউদ্দিনে গংগাপুর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ভোলার বোরহানউদ্দিন উপজেলার গংগাপুর ইউনিয়ন যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন করা হয়। বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তাজউদ্দীন খানের সভাপতিত্বে শুক্রবার (২৮ অক্টোবর) বিকেল ৩ টায় গংগাপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যে ভোলা-২ আসনের সাংসদ সদস্য আলী আজম মুকুল যুবলীগের নেতা কর্মীদের ধন্যবাদ দিয়ে বলেন, গংগাপুর ইউনিয়ন যুবলীগ অত্যন্ত সু-সজ্জিত, আপনারা আজকের এই মাঠ কানায় কানায় পরিপূর্ণ করেছেন। এসময় এমপি অতিত টেনে বলেন, এই এলাকায় আমার শশুর বাড়ি, ২০০১ সালে বিএনপির নেতা-কর্মীরা আমার শশুরের ঘর সহ আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঘর বাড়ি ভাংচুর করেন। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর বিএনপির নেতা-কর্মীদের ঘর ভাংচুর করার কথা ছিল, কিন্তু আমাদের মমতাময়ী মা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমা করে দৃষ্টান্ত স্থাপন করেছেন।
তিনি আরো বলেন, বিএনপি আমাদের উপর যে অন্যায় অত্যাচার করেছে তার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে নিরপেক্ষ নির্বাচন কমিশনের মাধ্যমে হবে। বিএনপি উদ্দেশ্য এমপি বলেন, আপনারা যতোই লাফালাফি করেন কাজ হবেনা আইন তার নিজ গতিতে চলবে।
বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তাজউদ্দীন খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, জসিম উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক, রফিকুল ইসলাম, আওয়ামী লীগের সহ-সভাপতি জাফরুল্লাহ চৌধুরী, বড় মানিকা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, জহির আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, রাসেল আহমেদ, সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতা কর্মীগণ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।