সর্বশেষঃ

অবশেষে মারাই গেল জাফর

নিজের বসতভিটা রক্ষা করতে গিয়ে হামলার শিকার হয়ে আইসিউতে ভর্তি থাকা মো. জাফর মাতাব্বর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার সকালে ঢাকার বিএনকে হসপিটাল লিমিটেডে লাইফ সার্পোটে থাকা অবস্থায় মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন মৃত জাফরের শ্যালক মো. রুবেল। জাফর উপজেলার সাদাপোল এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে।
জাফরের শ্যালক মো. রুবেল জানান, গত ১০ অক্টোবর (সোমবার) দুপুরে জাফরের বসত বাড়ি নিজেদের দাবী করে উচ্ছেদ করার লক্ষে হামলা চালায় একই এলাকার মো. ফারুক ও তার ছেলেরা। এসময় জাফরকে রক্ষা করতে এসে গুরুতর আহত হন তার মা আমেনা বেগম, স্ত্রী কুলসুম ও ছেলে তপু। ভোলায় স্ত্রী ও ছেলের চিকিৎসা হলেও জাফরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ঘটনার ৭দিন পর মারা যান জাফর মাতাব্বর। এদিকে, এ ঘটনায় মৃত জাফরের স্ত্রী থানায় মামলা করলেও এখন পর্যন্ত কোনো আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এনিয়ে ন্যায় বিচার পাওয়ার শঙ্কায় রয়েছেন নিহত জাফরের পরিবার।
লালমোহন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন বলেন, আসামীদের গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে। ইতোপূর্বে একাধিকবার অভিযানও পরিচালনা করা হয়েছে। এখনও পুলিশের কয়েকটি টিম আসামী গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।