সর্বশেষঃ

ভোলায় ৪ মাদক কারবারি আটক

ভোলায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে ভোলা সদর থানাধীন আলীনগর ইউনিয়ন হতে ১শ’ গ্রাম গাঁজা ও ২০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারি এবং ভোলা পৌরসভার ০৯ নং ওয়ার্ড হতে ১শ’ গ্রাম গাঁজা সহ ১ মাদক কারবারিকে আটক করেছে ভোলা ডিবি পুলিশ। মঙ্গলবার বিভিন্ন সময়ে তাদেরকে আটক করা হয়।
জানা গেছে, জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র এসআই মোঃ আসাদুজ্জামান খান সংগীয় অফিসার ও ফোর্সসহ মঙ্গলবার ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাচিয়া এলাকার মুছার বাপের পোলর পূর্ব পাড় পাকা রাস্তার উপর রাত পৌনে ৯টার দিকে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ বশার (৪৫), সাং- আলীনগর, ০৩নং ওয়ার্ড। আক্তার হোসেন মাহী (২২), সাং- আলীনগর, ০২নং ওয়ার্ড। মোঃ শাওন হোসেন মিজান (২১), সাং-আলীনগর, ০৩নং ওয়ার্ড কে ১শ’ গ্রাম গাঁজা ও ২০ (বিশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।
অপরদিকে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র এসআই মোঃ মামুনুর রশীদ সংগীয় অফিসার ও ফোর্সসহ ভোলা সদর উপজেলার পৌর চর জংলা ৯নং ওয়ার্ডের খানকায়ে রোডের একই দিনে রাত সাড়ে ৮টার দিকে অভিযান পরিচালনা করে জনৈক মোঃ শাহজাহান এর মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে মাদক মোঃ আরিফ (২৫), সাং- কুঞ্জপট্টি, ০১নং ওয়ার্ড, (কেরু হাওলাদার বাড়ী), ভেলুমিয়া ইউপি কে ১শ’ গ্রাম অবৈধ গাঁজাসহ আটক রা হয়। উভয় অভিযানে আটককৃতদের বিরুদ্ধে মাদক মামলা প্রক্রিয়াধীন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।