চরফ্যাশনে ট্রলারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, ৩ জেলে দগ্ধ 

ভোলার চরফ্যাশন উপজেলার সাগর মোহনায় জেলেদের ট্রলারে রান্নার জন্য ব্যবহৃত গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনজন দগ্ধ হয়েছেন। শনিবার রাত ৯টার দিকে উপজেলার ঢালচরের চর নিজাম সংলগ্ন মেঘনা নদীর তিন চর এলাকায় এ ঘটনা ঘটলেও তা জানা যায় আজ। দগ্ধ তিন জেলেকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঢালচর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুস সালাম হাওলাদার এই তথ্য নিশ্চিত করেছেন। দগ্ধরা হলেন-চরনিজাম গ্রামের মজির উদ্দিনের ছেলে নুর আলম, নাসির মাঝির ছেলে মঞ্জু ও রুস্তুম আলীর ছেলে হাবিব উল্লাহ।

ট্রলারে থাকা অন্যান্য জেলেদের বরাত দিয়ে ইউপি চেয়ারম্যান আবদুস সালাম জানান, শনিবার রাতে নদীতে জাল ফেলে রাতে রান্নাবান্নার কাজ করছিলেন তিন জেলে। একপর্যায়ে হঠাৎ করে গ্যাস সিলিন্ডারটি বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে তিন জেলে দগ্ধ হন। তাদের উদ্ধার করে রাতেই চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের মধ্যে নুর আলমের শরীর বেশি দগ্ধ হয়েছে।

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. ফাইয়াজ উদ্দিন খান জানান, দগ্ধদের মধ্যে নুর আলমের অবস্থা খুবই সংকটাপন্ন। তার শরীরের প্রায় এক তৃতীয়াংশ পুড়ে গেছে। অপর দুইজনের শরীরের প্রায় ২০ ভাগে দগ্ধ হওয়ার ক্ষত রয়েছে। তাদেরকে নিবিড় পরিচর্যায় রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন জানান, বিষয়টি সম্পর্কে পুলিশ অবগত নয়। তবে ঘটনাটির খোঁজখবর নেওয়া হচ্ছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।