সভাপতি টিটু, সম্পাদক মাইনুল, সাংগঠনিক বাবু

ভোলা জেলা যুব সংহতির কমিটি ঘোষণা

বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি)’র সহযোগী সংগঠন যুব সংহতির ১০১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ভোলা জেলা বিজেপির কার্যালয়ে নুরে আলম ছিদ্দিক টিটুর সভাপতিত্বে জেলা যুব সংহতির এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা শুরু হলে উপস্থিত শত শত নেতা কর্মী কমিটি ঘোষণার দাবীতে মূহুর্মুহু শ্লোগান আর করতালীতে অনুষ্ঠানটি মুখরিত করে তোলে।
এ সময় বক্তারা বলেন, ভোলার উন্নয়নের রুপকার, সাবেক মন্ত্রী ও ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র মরহুম নাজিউর রহমান মঞ্জু’র হাতে গড়া বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ’র নেতৃত্বে আজ তৃণমূল পর্যায়ে অনেক শক্তিশালী। যুব সংহতি বিজেপির প্রাণ। আগামী নির্বাচন ও আন্দোলন সংগ্রামে এ সংগঠনটি বিশেষ ভূমিকা পালন করবে। বক্তারা, সকল বিভেদ ও সমালোচনার উর্ধ্বে এসে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।
আলোচনা শেষে নেতাকর্মীদের দাবীর প্রেক্ষিতে নুরে আলম ছিদ্দিক টিটুকে সভাপতি, মোঃ মাইনুল ইসলামকে সাধারণ সম্পাদক এবং শেখ ইয়াছিন আরাফাত বাবুকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১০১ সদস্যে বিশিষ্ট ভোলা জেলা যুব সংহতির এ কমিটি ঘোষণা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা বিজেপির যুগ্ম-সাধারণ সম্পাদক বাদল রাজা, সহ-সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন মাস্টার, মোঃ মোসলেহ উদ্দিন সরদারসহ জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মোঃ মাহিদুর রহমান শুভ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।