সর্বশেষঃ

মনপুরায় মতবিনিময় সভায় উপজেলা সরকারী কর্মকর্তা ও সুধীজনের সাথে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব

জাতির পিতার সোনার বাংলা বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। কিন্তু তিনি তার স্বপ্ন বাস্তবায়ন করে যেতে পারেনি। আজ তার সেই স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন তার জেষ্ঠ্য কণ্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার রাত ৯ টায় ডাকবাংলো হলরুমে মনপুরা উপজেলা সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সুধীজনের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কে এম আলী আজম।
তিনি আরও বলেন, উন্নয়ন হচ্ছে সুসমন্বয়ের বিষয়। উন্নয়নের অগ্রযাত্রায় অর্থনৈতিক কর্মকান্ড সচল রাখতে হবে। শিক্ষার মান উন্নয়ন করতে হবে। শিক্ষায় দক্ষতা ও যোগ্যতা অর্জন করতে হবে। তাহলে বাংলাদেশ ২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিনত হবে।
মতবিনিময় সভায় ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (এডিপি অনুবিভাগ) মোঃ আব্দুস সবুর মন্ডল, বরিশাল বিভাগীয় কমিশনার আমিন উল আহসান, মনপুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী। এ সময় মনপুরার বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম মাতাব্বর, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ মাহতাবউদ্দিন অপু ভূঁইয়া প্রমুখ। এ সময় সরকারী দাপ্তরিক প্রধানগন, স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান, সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।