সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে ভোলায় যুবলীগের বিক্ষোভ

বিএনপি-জামায়াতের বিরুদ্ধে দেশব্যাপী ষড়যন্ত্র, নৈরাজ্য, সন্ত্রাসের অভিযোগে ভোলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবলীগ। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও দেশবরেণ্য অর্থনীতিবিদ ড. আশিকুর রহমান শান্ত’র দিকনির্দেশনায় মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে শহরের বাংলা স্কুল মোড় এলাকায় এ কর্মসূচিতে অংশ নেন শত শত নেতাকর্মী। নেতাকর্মীরা মুসলিম পাড়া যুবলীগ কার্যালয় থেকে মিছিল নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বাংলা স্কুল মোড়ে প্রতিবাদ সমাবেশ করেন।
সমাবেশে জেলা যুবলীগ সভাপতি প্রার্থী সাবেক জেলা ছাত্র লীগের সভাপতি মোস্তাক আহমেদ শাহিন বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে যখন বাংলাদেশ আজ উন্নয়ন অগ্রযাত্রার মহাসড়কে, সে সময় এ উন্নয়ন ব্যাহত করার চেষ্টা করছে একটি মহল। দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে ৭১ ও ৭৫-এর পরাজিত শক্তির দোসর বিএনপি-জামায়াত। আমরা যুবলীগ রাজপথে থেকে এ ষড়যন্ত্র, সন্ত্রাস ও নৈরাজ্যে রুখে দাঁড়াব।
কর্মসূচির সঞ্চালনা করেন যুবলীগ নেতা নওশাদ হোসেন মুন। মিছিল-সমাবেশে যুবলীগ নেতা আমিনুল ইসলাম সংগ্রাম, রাজিব হাসান লিপু, এ জেড এম মনিরুল ইসলাম, আবদুস সাত্তার সবুজ, মো. মামুন, হাবিবুর রহমান হাবু, হেলাল, রফিকুল ইসলাম রফিক, শাহিন গাজী, বিল্লাল, রুবেল, ফয়সাল আহমেদ, শ্রমিকলীগ নেতা সিরাজুল ইসলাম, ছাত্রলীগের জেলা সাংগঠনিক সম্পাদক শান্তসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।