দেশব্যাপী চলমান কর্মসূচিতে পুলিশ ও আ’লীগের হামলার প্রতিবাদে ভোলায় বিএনপির সমাবেশ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোলায় জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৮ সেপ্টেম্বর) সকালে মহাজন পট্টি বিএনপি কার্যালয়ে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ভোলা জেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ভোলা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ ও কবির হোসেন, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আলামিন, কৃষক দলের সভাপতি আঃ রহমান সেন্টু, শ্রমিকদের সাধারণ সম্পাদক তানভীর তালুকদার যুবদলের সাধারণ সম্পাদক আঃ কাদের সেলিমসহ উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি, সম্পাদকসহ পৌর বিএনপির নেতা কর্মীরা।
শ্রমিকদের সভাপতি শহিদুল আলম মানিক সহ শ্রমিক দল নেতাকর্মীরা সেচ্ছোসেব দলের সভাপতি জামিল হোসেন ওয়াদুদ ও মুনতাসির আলম রবিন সহ স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।
যুবদলের সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদাউস সাংগঠনিক সম্পাদক মনির হাসান সহ যুবদলের নেতাকর্মীরা। জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন, কলেজ ছাত্রদল নেতা রুবেল, থানা ছাত্রদলের আহ্বায়ক আবদুল্লাহ আল রাসেল সদস্য সচিব সাজ্জাদ হোসেন মুন্না সহ বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীরে উপস্থিত।

এ সময় বিএনপির দলীয় স্লোগানের মুখরিত ছিল বিএনপি চত্বর।
বক্তব্যের নেতা কর্মীরা বলেন সারাদেশে বিএনপি নেতাকর্মীদের উপর পুলিশ এবং আওয়ামী লীগ কর্মীরা একত্রিত হয়ে হামলা চালায় এবং বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ গুলি ধর্ষণ করে ভোলা নারায়ণগঞ্জ সহ বিভিন্ন জেলায়।
এভাবে বিএনপিকে দাবিয়ে রাখতে পারবে না আগামী আন্দোলন সংগ্রামে যে কর্মসূচি ঘোষণা আসবে তা বাস্তবায়ন করতে যেকোনো ত্যাগ স্বীকার করবে বলে জেলা বিএনপি। আরো বলেন প্রিন্ট মিডিয়া ইলেকট্রনিক মিডিয়া এবং সামাজিক যোগাযোগের মাধ্যমে বিএনপির কর্মসূচি কভারেজ করার জন্য অনুরোধ করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।