সর্বশেষঃ

ভোলায় ৩০ প্রশিক্ষণার্থীর মাঝে সেলাই মেশিন বিতরণ

এস,এস,টি,এস এর অর্থায়নে পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান আনাস বিন মালেক রা. ইসলামিক কমপ্লেক্সে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) টেকসই উন্নয়ন অভীষ্ট সফলতার অর্জনের লক্ষ্যে ৩০ জন প্রশিক্ষণার্থীর মাঝে বিনামূল্যে সেলাই মেশন বিতরণ করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক তানিম আল ইয়ামীন।
প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, আমার জীবনে প্রথম দেখা এটা এমন কোন শিক্ষা প্রতিষ্ঠান, যেখানে একই সাথে জেনারেল শিক্ষার পাশাপশি ইসলামী ও এরাবিক শিক্ষার সমন্বয়ে পাঠদান করা হয়। সেই সাথে বাংলাদেশের আর্থ সামাজিক অবকাঠামোগত উন্নয়নে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে।
প্রশিক্ষণার্থীদের হাতে সেলাই মেশিন তুলে দেওয়ার পূর্বে প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা এই মেশিন পেয়ে নিজের প্রতিবেশীর এবং বিভিন্ন টেইলার্স থেকে অর্ডার নিয়ে পোষাক তৈরি করবেন এবং আর্থ সামাজিক উন্নয়নে অবদান রাখবেন। সেলাই মেশিনের সর্বোচ্চ ব্যবহার করে উপকৃত হবেন। অতপর তিনি প্রতিষ্ঠানের ভূয়সী প্রশংসা করে উত্তরোত্তর সফলতা কামনা করেন।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসেন। তিনি বলেন, আমার দেখা প্রতিষ্ঠানগুলোর মধ্যে এটি একটি অন্যতম সেরা প্রতিষ্ঠান। এর বিভিন্ন কার্যক্রম ও পড়া লেখার মান নিয়ে প্রশংসা করে প্রতিষ্ঠানটির সার্বিক উন্নতি করেন।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মো. আ. বারেক, দক্ষিণ দিঘলদীর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু মো. নোমান সফিউল্যাহ, আলীনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ মোস্তফা মিয়াজী প্রমূখ। অনুষ্ঠনে সভাপতিত্ব করেন জাতীয় বন্ধুজন পরিষদ এর প্রধান সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক আলহাজ¦ মিয়া মোহাম¥দ ইউনুস। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন প্রতিষ্ঠানের প্রধান পরিচালক আ. কুদ্দুস ও সঞ্চালনায় ছিলেন সহকারী পরিচালক হেলাল উদ্দিন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।