সর্বশেষঃ

ভোলায় কর্মী সমাবেশে তোফায়েল আহমেদ

ঘরে ঘরে আওয়ামীলীগের দুর্গ গড়ে তুলুন

সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, ৬৯’র মহানায়ক, বঙ্গবন্ধর রাজনৈতিক সচিব তোফায়েল আহমেদ এমপি বলেছেন, আওয়ামীলীগ প্রায় ১৪ বছর রাষ্ট্রীয় ক্ষমতায় রয়েছে। এই ১৪ বছরে বিএনপির উপর কোন জুলুম করা হয় নাই, কিন্তু বিএনপি যখনই সুযোগ পেয়েছে ঠিক তখনই আওয়ামীলীগের উপর অত্যাচার নির্যাতন জুলুম করেছে। আওয়ামীলীগ প্রতিশোধ ও প্রতিহিংসার রাজনীতি করেনা আর ভবিষ্যৎ করবেনা। আওয়ামীলীগের নেতার দল না; আওয়ামীলীগ হলো কর্মীর দল, তাই আপনারা প্রতিটি ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলুন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজ গ্রামকে শহরে রুপান্তরিত করেছেন তা আজ বাংলাদেশের প্রতিটি মানুষের কাছে দৃশ্যমান। সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা আ’লীগের আয়োজনে আওয়ামীলীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।
সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেন, রাজনীতি মানে এই নয় যে প্রতিহিংশার রাজনীতিতে লিপ্ত হতে হবে। আওয়ামীলীগ সরকার এই অপরাজনীতি বিশ্বাস করেনা। বিএনপি আ’লীগ সরকারকে বিদায় করবে ? আওয়ামীলীগ সরকারকে বিদায় করা ওত সহজ নয়। আওয়ামীলীগ দ্বারাই বার বার বিদায় নিতে হয়েছে বিএনপিকে। সকল সহযোগী সংগঠনকে ঐক্যবদ্ধভাবে থাকার আহ্বান জানিয়েছেন প্রবীণ এই নেতা তোফায়েল আহমেদ। তিনি বলেন, সকলে ঐক্যবদ্ধ থাকলে কেউ দলের কোন ক্ষতি করতে পারবেনা। প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ডে শক্তিশালী আওয়ামীলীগ গড়ে তুলতে হবে এবং আওয়ামীলীগকে শক্তিশালী করে তুলতে হবে। যাতে ডাক দিলে হাজার-হাজার নেতা-কর্মী ও জনগণ উপস্থিত হয়। তিনি বলেন, বঙ্গবন্ধুু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালোভাবে দেশকে পরিচালিত করছেন।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদারের সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামীলীগে সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাবেক সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি ও জেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার দোস্ত মাহমুদ, সহ-সভাপতি এডভোকেট জুলফিকার আহমেদ, জেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, জেলা আ’লীগের উপ দপ্তর সম্পাদক সামসুদ্দিন আহমেদ, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সিরাজুল ইসলাম, পৌর আ’লীগের সাধারণ শাহ আলী নেওয়াজ পলাশ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ছায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুল আলম, সাবেক যুগ্ম আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, জেলা ছাত্রলীগের সভাপতি রাইহান আহমেদ ও সাধারণ সম্পাদক হিমেল মাহমুদ, জেলা কৃষকলীগের সভাপতি মামুন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, শ্রমিকলীগের সম্ভব্য সাধারণ সম্পাদক প্রর্থী ফারুকসহ ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সম্পাদক এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।