ভোলার সদর থানা বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

ভোলায় নূরে আলম ও আব্দুর রহিম এবং নারায়ণগঞ্জের শাওন হত্যা ও জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের লোডশেডিং, গণপরিবনে ভাড়া বৃদ্ধি, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির কারণে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ সেপ্টেম্বর) বিকালে বাপ্তা ইউনিয়ন বিএনপির আয়োজনে পাইলট বাজার সংলগ্ন মাদ্রাসার মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বাপ্তা ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুল হুদা খোকা মিয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলহাজ্ব হাসান মাকসুদুর রহমান নিরবের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোপান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ, সদস্য সচিব হেলাল উদ্দিন, যুগ্ম আহ্বায়ক রাসেল মাহমুদ, জেলা সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন রুবেল, জেলা যুবদল নেতা নাজিম উদ্দিন নিক্সন, সদর উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাখাওয়াত শাকিল প্রমুখ।
বিশেষ অতিথি হিসেবে উপজেলা ও ইউনিয়ন বিএনপির এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য দেন। এছাড়া বিক্ষোভ সমাবেশে উপজেলা ও ইউনিয়ন বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, ভোলা ও নারায়ণগঞ্জে গুলিতে বিএনপি নেতাদের হত্যা করা হয়েছে। তাদের এই মৃত্যুর শোককে শক্তিতে রুপান্তরিত করে আগামী দিনে সরকার পতনের আন্দোলন আরও বেগবান করে তুলতে হবে। এই সরকার আজ নিজেদের ব্যর্থতা আড়াল করতেই গুম, খুনে মেতে উঠেছে। তাই সরকারের কাছে আর আবেদন-নিবেদন করে কোন লাভ হবে না। আগামী দিনে জনগণকে সাথে নিয়ে সরকারের বিদায় ঘন্টা বাজবে বলে হুশিয়ারি দেন বক্তারা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।