ভোলায় ঘুষের ৪ লাখ টাকা আদায় করলেন এমপি মুকুল

ভোলায় একটি মাদ্রাসায় চাকরির প্রলোভন দেখিয়ে চাকরিপ্রার্থী এক ব্যক্তির কাছ থেকে নেওয়া ঘুষের ৪ লাখ টাকা ফিরিয়ে দিয়েছেন স্থানীয় এমপি আলী আজম মুকুল। গতকাল শুক্রবার দুপুরে ওই ব্যক্তির হাতে সেই টাকা ফিরিয়ে দেওয়া হয়েছে।
জানা গেছে, জেলার দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের দক্ষিণ জয়নগর রাহিমা বেগম ইসলামিয়া দাখিল মাদ্রাসায় চাকরি দেওয়ার কথা বলে ওই মাদ্রাসার সুপার মাওলানা মোঃ সেলিম একই এলাকার আবুল খায়েরের কাছ থেকে ৪ লাখ টাকা ঘুষ নেন। জমি বিক্রি করে চাকরি প্রার্থী আবুল খায়ের কয়েক দফায় সুপারের দাবিকৃত ওই টাকা পরিশোধ করেন। কিন্তু পরবর্তীতে খায়ের জানতে পারেন তাঁকে চাকরি দেওয়া হবে না তখন তিনি মাদ্রাসা সুপারের কাছে ঘুষের টাকা ফেরত চান। কিন্তু সুপার ঘুষের সেই টাকা দিতে অপারগতা প্রকাশ করেন। ঘুষের টাকা ফেরত পেতে খায়ের বিভিন্ন দ্বারে দ্বারে ঘুরে বেড়িয়েছেন। কিন্তু ঘুষের ৪ লাখ টাকা ফেরত পাননি তিনি। তবুও হাল ছাড়েননি। শেষ পর্যন্ত ভোলা-২ (বোরহানউদ্দিন-দৌলতখান) আসনের এমপি আলী আজম মুকুলের শরণাপন্ন হন। তার হস্তক্ষেপ কামনা করেন খায়ের।
পরে স্থানীয় এমপি আলী আজম মুকুল মাদ্রাসার সুপারকে ঘুষের ৪ লাখ টাকা ফিরিয়ে দিতে বলেন। শুক্রবার বেলা ১২টার দিকে এমপির বোরহানউদ্দিনের বাসভবনে দক্ষিণ জয়নগর রাহিমা বেগম ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ সেলিম এমপির কাছে ৪ লাখ ফেরত দিলে এমপি আলী আজম মুকুল সেই টাকা খায়েরের হাতে তুলে দেন। এ সময় বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও পৌরসভার মেয়র রফিকুল ইসলামসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
খবরের সত্যতা নিশ্চিত করে বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম জানান, দৌলতখান উপজেলার একটি মাদ্রাসায় চাকরি দেওয়ার কথা বলে চাকরিপ্রার্থীর কাছ থেকে ৪ লাখ টাকা ঘুষ নেওয়ার বিষয়টি এমপি আলী আজম মুকুলকে জানালে তিনি শুক্রবার দুপুরে আমাদের উপস্থিতিতেই মাদ্রাসার সুপার মাওলানা মোঃ সেলিমের কাছ থেকে ঘুষের ৪ লাখ টাকা চাকরিপ্রার্থী আবুল খায়েরের হাতে ফেরত দেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।