ভোলার বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সারাদেশে লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে এবং ভোলা ও নারায়ণগঞ্জে গুলিতে বিএনপির নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকালে উত্তর দিঘলদী ইউনিয়ন বিএনপির আয়োজনে রাঢ়ির হাট বাজার সংলগ্ন পশ্চিম বালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উত্তর দিঘলদী ইউনিয়ন বিএনপির সভাপতি রাজ্জাকুল হায়দার মিলনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ, সদস্য সচিব হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ। সাবেক কাউন্সিলার বশির হাওলাদার, উত্তর দিঘলদী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মমিন হোসেন প্রমূখ।
উপজেলা ও ইউনিয়ন বিএনপির এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য দেন। এছাড়া বিক্ষোভ সমাবেশে উপজেলা ও ইউনিয়ন বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভায় বক্তারা বলেন দ্রব্যমূল্যের উদ্যগতির কারণে জনজীবন অতিষ্ঠ। নির্বিকারের পাখির মত গুলি করে হত্যা করেছে বিএনপির কর্মী সমর্থকদের। এর বিচার একদিন হবে আগামী আন্দোলনে ঐক্যবদ্ধ হয়ে সবাইকে শরিক হওয়ার জন্য আহ্বান জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারন সম্পাদক আবু বকর মোল্লার।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।