সর্বশেষঃ

মনপুরায় পুলিশ সদস্যদের মাঝে পুরুস্কার বিতরণ

ভোলার মনপুরায় পুলিশ সদস্যদের মনোবল বাড়াতে সদস্যদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। পরে সমাপনী দিনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরুস্কার বিতরণ করেন তজুমুদ্দিন সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুম বিল্লাহ। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য দেন ওসি সাইদ আহমেদ। এর আগে মঙ্গলবার থানার অর্ধবার্ষিকী পরিদর্শনকালে সমাপনী ক্রীড়া প্রতিযোগিতা উপভোগ করে বিজয়ী সদস্যদের মাঝে পুরুস্কার বিতরণ করেন সহকারি পুলিশ সুপার।
এছাড়াও তিনি পারিপার্শ্বিক অবস্থা ও সকল অফিসার এবং পুলিশ সদস্যদের কল্যাণ নিয়ে আলোচনা করেন। পরে পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুম বিল্লাহ উপস্থিত থেকে সাঁতার ও ক্যারাম প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন।
এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিআরডিবি চেয়ারম্যান আবদুস সালাম, ওসি তদন্ত শংকর তালুকদার, তজুমুদ্দিন সার্কেলের ইন্সপেক্টর মোঃ মনির হোসেন, ইন্সিপেক্টর হারুনুর রশীদ, মনপুরা থানার পরিদর্শক লুৎফুর রহমান, পরিদর্শক সুভাষ চন্দ্র দাস, পরিদর্শক মোঃ নয়ন, পরিদর্শক মোঃ মনির, পরিদর্শক শ্রীকান্ত, পরিদর্শক লিটন চন্দ্র দাস সহ অন্যান্যরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।