সর্বশেষঃ

লালমোহন এখন শান্তির জনপদে রুপান্তরিত হয়েছে : এমপি শাওন

ভোলার লালমোহনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উপলক্ষে “শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট”-২২ এর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকালে লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ধলীগৌর নগর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে খেলার উদ্বোধন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওন।
লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রেীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজান হোসেন। এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদ, ভোলা জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম লিটু, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আহাদুল ইসলাম সুজন প্রমূখ।
উদ্বোধনী অনুষ্ঠানে এমপি শাওন বলেন, লালমোহন থেকে যুবসমাজকে সকল ধরনের অপরাধ থেকে দুরে রাখতে হলে নিয়মিত বিভিন্ন খেলাধুলার আয়োজন করতে হবে। শিক্ষার্থী ও যুবসমাজ যাতে খেলাধুলা নিয়ে ব্যস্ত থাকতে পারে তার জন্য আমি নিজে ক্রীড়া সংস্থাকে বলেছি বিভিন্ন খেলাধুলার আয়োজন করতে। বিগত সরকারের আমলে লালমোহন তজুমদ্দিনে শিক্ষার্থী ও যুবসমাজদের হাতে অস্ত্র তুলে দিয়েছিল তৎকালীন সংসদ সদস্য মেজর হাফিজ। বর্তমানে লালমোহনে কোন চাঁদাবাজী বা সন্ত্রাসীকোন কার্যক্রম নেই। লালমোহন এখন শান্তির জনপদে রুপান্তরিত হয়েছে এবং বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম পরিচালিত হয়েছে। আজকে ধলীগৌরনগর ইউনিয়ন ও কালমা ইউনিয়ন খেলায় অংশগ্রহণ করেন। এসময় খেলা দেখতে প্রায় অর্ধলক্ষ লোক মাঠে জমায়েত হন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।