ভোলায় বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে জেলা বিএনপি। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) মহাজনপতি বিএনপি কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার জন্য ভোলার বিভিন্ন প্রান্ত থেকে থেকে বিএনপি কার্যালয়ের দিকে শুভ শুভ দিন বিএনপির জন্মদিন এই শ্লোগানে ছাত্রদল, যুবদল, কৃষকদল, স্বেচ্ছাসেবক, দল শ্রমিক দল ও থানা-সদর উপজেলা বিএনপির ব্যানারে এবং বিএনপির অঙ্গ-সংগঠনের ব্যানারে মিছিল আসতে থাকে দলীয় কার্যালয়ে।
ভোলা জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খাঁনের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যানের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক, যুগ্ম সম্পাদক সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম কায়েদ, কবির হোসেনসহ জেলা নেতা কর্মীরা। সদর উপজেলা বিএনপির আহবায়ক মোঃ আসিফ আলতাফ, সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিন, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, জেলা কৃষক দলের সভাপতি আবদুর রহমান সেন্টু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আল-আমিন হাওলাদারসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
এসময় বক্তারা বলেন, ভোলায় আমাদের দুই ভাইয়ের রক্তে রঞ্জিত হয়েছে। এখনও তার কোন বিচার হয়নি। তাই আন্দোলনের মাধ্যমে আওয়ামীলীগ সরকারের পতন করা হবে। আর এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান নেতৃবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।