সর্বশেষঃ

বোরহানউদ্দিনের কুঞ্জেরহাটে অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাঁই

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট বাজার পশ্চিম সাহা রোডের টলঘর সংলগ্ন মনিরের পাইকারি মুদি দোকানে ভয়াবহ অগ্নিকান্ড ঘটেছে। বুধবার (৩১ আগস্ট) ভোর ৫ টার দিকে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৪ টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও অগ্নিকান্ডে মনিরের দোকানের ব্যাপক ক্ষতি হয়েছে। বাতাসে এখনো ভেসে বেড়াচ্ছে পোড়া গন্ধ। ফজরের নামাজের পরপরই ভয়াবহ এ অগ্নিকা-ে দিশেহারা ও আতঙ্কগ্রস্ত হয়ে পডেন কুঞ্জের হাট বাজারের ব্যবসায়ী ও আশেপাশের লোক। এসময় সাহায্যের জন্য ছুটে আসেন বাজার কমিটির নেতৃবৃন্দ, স্থানীয় লোকজন, রাজনৈতিক নেতৃবন্দ, ইউপি চেয়ারম্যান, স্থানীয় সাংবাদিকগণসহ অসংখ্য মানুষ।
অগ্নিকা-ের বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান এবং বাজার কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুর রব কাজী বলেন, বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে অগ্নিকা-ের সূত্রপাত হয়। তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিস এবং বাজার ব্যবসায়ী স্থানীয় লোকজনসহ আমরা আগুন নেভাতে সক্ষম হই। আল্লাহর অশেষ রহমত ও সবার সহযোগিতা থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে সম্ভব হয়েছে, অন্যথায় আগুন ভয়াবহ রূপ ধারণ করে বাজারের ব্যাপক ক্ষয়ক্ষতি হতে পারতো।
এ বিষয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত মনির বলেন, দোকানের নীচতলা ও দোতালার গুদামঘরে প্রায় ৭০ লাখ টাকার মুদি মালামাল ছিল। পাইকারি দোকান হওয়া মুদির সকল নিত্যপণ্য মজুত থাকতো। তিনি কান্নাজড়িত কন্ঠে আরো বলেন, আমার দোকানের সবকিছু নিমিষে পুড়ে ছাঁই হয়ে গেছে। আমি এখন সর্বশ্বান্ত ও নিঃস্ব প্রায়।
বোরহানউদ্দিন ফায়ার স্টেশনের লিডার মোঃ আবুল কালাম জানান, আগুন লাগার সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে বোরহানউদ্দিন ও তজুমদ্দিন ফায়ার স্টেশনের মোট ৪টি টান আউট ও জনবলসহ প্রায় ১ ঘন্টা প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।