লালমোহন থানার ওসিকে প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা

ভোলার লালমোহন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ এর বদলি জনিত কারণে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। লালমোহন প্রেসক্লাবের উদ্যোগে মঙ্গলবার মাগরিববাদ প্রেসক্লাবের হলরুমে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মো. রুহুল আমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জসিম জনির সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাকসুদুর রহমান মুরাদ অত্যন্ত দক্ষ এবং চৌকশ একজন অফিসার ছিলেন। লালমোহন থানার আইন শৃঙ্খলা সুষ্ঠ ও ভালো রাখতে তার প্রচেষ্টা ছিল প্রশংসা করার মত। এজন্য তিনি বারবার সরকারি ভাবে পুরস্কারে ভূষিত হয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন, লালমোহন প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুস সাত্তার, সহসভাপতি আমজাদ হোসেন, এনামুল হক রিংকু, মাহাবুব আলম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন আলম মাকসুদ, সাংগঠনিক সম্পাদক মো. ফরিদ উদ্দিন, অর্থ সম্পাদক শাহীন কুতুব, সহদপ্তর সম্পাদক সাইমুন আরিফ তুষার, বার্তা সম্পাদক হাসান পিন্টু, সাহিত্য সম্পাদক নুরুল আমিন, প্রচার সম্পাদক আব্দুর রহমান তুষার, ক্রীড়া সম্পাদক অপু হাসান, সাংস্কৃতিক সম্পাদক আরশাদ উল্যাহ মামুন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শংকর মজুমদার, নির্বাহী সদস্য আবুল হাসান রিমন, জসিম উদ্দিন, মিজানুর রহমান লিপু, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মাহমুদ হাসান লিটন, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম দুলাল, সাংবাদিক মনজুর রহমান, ইউসুপ আহমেদ, মাকসুদ, হারুন আর রশিদ, শাহ আবদুল মোতালেব, ইব্রাহিম আকাশ, সাইফুল ইসলাম জিহাদ প্রমূখ।
উল্লেখ্য, মাকসুদুর রহমান মুরাদ লালমোহন থানার অফিসার ইনচার্জ হিসেবে ১ বছর ১১ মাস ২১ দিন কর্মরত ছিলেন। আগামী ১ সেপ্টেম্বর তিনি ভোলা জেলাল তজুমদ্দিন থানর অফিসার ইনজার্চ হিসেবে যোগদান করবেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।