সর্বশেষঃ

লালমোহনে চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা, থানায় অভিযোগ করায় হামলা, আহত-২

ভোলার লালমোহনে চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ থানায় দেয়ায় ২জনকে ছুরি দিয়ে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহতরা লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। এরা হলেন আনিছুল হকের ছেলে মো. বিল্লাল ও লোকমানের ছেলে মো. সুমন। গত সোমবার বিকালে উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়েনের ৩ নং ওয়ার্ডের গজারিয়া এলাকার মাল বাড়িতে এ ঘটনা ঘটে।
অভিযোগ করে হাসপাতালে ভর্তি মো. বিল্লাল বলেন, বাড়িতে যাতায়াতের রাস্তা কেটে নালা ও রাস্তার উপর গোয়াল ঘর তৈরী করে একই বাড়ির রফিক মাল। বাড়ীতে যাওয়ার ওই জমি তার বলে দাবী করছে তিনি। এতে করে আমাদের বাড়িতে যাতায়াত করতে সমস্যা হওয়ায় থানায় অভিযোগ দেই। এরপর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে চলে গেলে রফিকের আত্মীয় সামজিদ ও আব্দুর রহমান অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। তখন এর প্রতিবাদ করলে স্থানীয় ফিরোজের নেতৃত্বে সামজিদ ও আব্দুর রহমানসহ কয়েকজন মিলে আমার উপর অতর্কিত হামলা চালায়। এসময় ছুরি দিয়ে আমার কপালে কোপ দিলে আমি অজ্ঞান হয়ে পড়ি। এরপর ভাতিজা সুমন আমাকে উদ্ধার করতে আসলে তার উপরেও হামলা চালায় তারা। এরপর পরিবারের লোকজন আমাদের উদ্ধার করে সোমবার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করে। হামলার ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় এজাহার দেয়া হয়েছে বলে জানান মো. বিল্লাল।
এ ব্যাপারে লালমোহন থানার ওসি মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।