বোরহানউদ্দিনে সাংবাদিক মিজানের উপর দুর্বৃত্তদের হামলা

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পক্ষিয়া ৭নং ওয়ার্ডের মাঝিবাড়ির দরজায় সাংবাদিক মিজানের উপর হামলা করেছ দুর্বৃত্তরা। স্থানীয় রোহান সর্দারের নেতৃত্বে তার উপর হামলা করে তাকে গুরুতর জখম করে। সাংবাদিক মিজান দৈনিক ভোরের দর্পন নামক প্রত্রিকার বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করেন।
হামলার ঘটনায় সাংবাদিক মিজানের সাথে যোগাযোগ করতে বোরহানউদ্দিন হসপিটালে গেলে তিনি বলেন, আমি বাজার করার জন্য সোমবার (২৯ আগস্ট) বিকাল ৫ ঘটিকার সময় বোরহানগন্জ বাজারের উদ্দেশ্য রওয়ানা হলে মাঝি বাড়ির দরজায় আসলে, রোহান সরদার, হাজি মোঃ মহসিনসহ ৭-৮ জন দেশিয় অস্ত্র সহ আমার উপর আতর্কিত হামলা চালায়, আমার মোটরসাইকেল ভাংচুর করে, আমাকে এলোপাতাড়ি মারদর করে রক্তাক্ত জখম করে।
বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও বলেন, সাংবাদিক মিজান নামের একজন পেশেন্ট হাসপাতালে ভর্তী হয়েছেন। তাকে রক্তাক্ত জখম করেছে। তার হাতে ও পায়ে ফুলা জখম রয়েছে। এ বিষয়ে প্রতিপক্ষের কাউকে ফোনে পাওয়া যায় নি।
পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন সরদারের বলেন, মিজানের উপর হামলার ঘটনা অনাকাঙ্ক্ষিত, হামলা যারাই করুক, তাদের উপযুক্ত শাস্তি হবে। আমি মিজানকে দেখতে হসপিটালে আসছি। বোরহানউদ্দিন থানার ওসি শাহিন ফকির বিপিএম বলেন, সাংবাদিক মিজানকে মারধোর বিষয়টি শুনেছি। সাংবাদিক মিজান হাসপাতালে ভর্তী আছে। অভিযোগ পাওয়া সাপেক্ষে মামলার কার্যক্রোম চলবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।