নিজের প্রতিষ্ঠিত হাসপাতালে চোখের অপারেশন করালেন নিজাম উদ্দিন আহমেদ

নিজের প্রতিষ্ঠিত ‘নিজাম-হাসিনা ফাউন্ডেশন হাসপাতালে দ্বিতীয় চোখের অপারেশন করিয়েছেন নিজাম-হাসিনা ফাউন্ডেশনের চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমেদ। সোমবার (২৯ আগস্ট) ভোলা শহরের উকিলপাড়াস্থ নিজাম-হাসিনা ফাউন্ডেশন হাসপাতালে তিনি এই অপারেশন করান। নিজাম উদ্দিন আহমেদের চোখের অপারেশন করেন, বাংলাদেশ আই হসপিটালের সহযোগী অধ্যাপক ডাক্তার কামরুল হাসান সোহেল। এর আগে ২০২১ সালের ৩০শে নভেম্বর নিজাম উদ্দিন আহমেদ তার প্রতিষ্ঠিত ‘নিজাম-হাসিনা ফাউন্ডেশন হাসপাতালে প্রথম চোখের অপারেশন করিয়েছেন।
চোখের অপারেশনের ব্যাপারে নিজাম উদ্দিন আহমেদ বলেন, আমার চোখের অপারেশনের প্রয়োজন হলে নিজাম-হাসিনা ফাউন্ডেশন হাসপাতালে চোখের অপরাশেন করি। আমার চোখে পেন অপটিকস লেন্স লাগানো হয়েছে। আমি যখন চোখের চেকআপ করতে ব্যাংকক গিয়েছি তখন ব্যাংককের ডাক্তার আমাকে বলেন, আপনার চোখের অপারেশন খুব ভালো হয়েছে।
তিনি আরো বলেন, আমার প্রতিষ্ঠিত নিজাম-হাসিনা ফাউন্ডেশন হাসপাতালে অনেক অভিজ্ঞ ও দেশের নামকরা ডাক্তারগণ চোখের চিকিৎসা করেন থাকেন। এখানে যেসব ডাক্তাররা আসেন তারা খুব দক্ষতার সাথে চিকিৎসা সেবা ও চোখের অপারেশন করে থাকেন। নিজাম উদ্দিন আহমেদ তার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।