আ’লীগ নেতা-কর্মীদের বিক্ষোভের মুখে ভোলা ছাড়লেন সাবেক সাংসদ হাফিজ ইব্রাহিম

আ’লীগ নেতা-কর্মীদের বিক্ষোভের মুখে রাতের আধাঁরে ভোলা ছাড়লেন বিএনপি জামাত জোট সরকারের সাবেক সাংসদ হাফিজ ইব্রাহিম। রবিবার রাতে আওয়ামী লীগের দলীয় নেতা কর্মীদের তোপের মুখে পুলিশ প্রটোকলে হোটেল প্যাপিলিয়ন থেকে বের হয়ে লঞ্চ যোগে ঢাকা চলে যান বিএনপির এই সাবেক সংসদ।


জানা গেছে, সাবেক বাণিজ্য মন্ত্রী, ভোলা সদর আসনের এমপি ও বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব তোফায়েল আহমেদ কে নিয়ে কটুক্তি করায় হাফিজ ইব্রাহিম কে এক ঘন্টার আল্টিমেটাম দিলেন জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব। তার আল্টিমেটাম এর ৩০ মিনিট না যেতেই দলীয় নেতা কর্মীদের বিক্ষোভ ও উত্তেজনার তোপের মুখে রাতের আধাঁরে ভোলা ত্যাগ করে ঢাকায় চলে যেতে বাধ্য করেন ভোলা জেলা আ’লীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা। রবিবার রাতে হাফিজ রাতের আধঁরে আওয়ামী লীগের তোপের মুখে ভোলা ছেড়ে ঢাকা চলে যাওয়ায় আনন্দে সোমবার সকালে ভোলা জেলা আওয়ামী লীগের নেতৃত্বে একটি আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
এসময় আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সাবেক সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম প্রমুখ। এছাড়াও উপস্থিত উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আ’লীগ সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আকতার হোসেন,জেলা ছাত্রলীগ সভাপতি রাইহান আহমেদ, সাধারণ সম্পাদক হিমেল মাহমুদ, সাবেক উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, জেলা স্বেচ্ছাসেবকলীগ সদস্য এম রহমান রুবেল, জেলা যুব লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, তাতীলীগ সহ ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সম্পাদক এবং চেয়ারম্যানবৃন্দগণ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।