সর্বশেষঃ

হামিম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে স্টুডেন্টস কমিউনিটি পুলিশিং সভা

মাদক, ইভটিজিং, জঙ্গিবাদ, বাল্যবিয়েসহ নানাবিধ সামাজিক অপরাধরোধে ভোলার লালমোহনে হামিম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে স্টুডেন্টস কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ আগস্ট) দুপুরে লালমোহন থানার আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ।কোমলমতি শিক্ষার্থীদের আইন মান্যকারী সুনাগরিক হিসেবে গড়ে তোলার জন্য সংশ্লিষ্ট অভিভাবকদের পাশাপাশি স্কুল কলেজের শিক্ষকদেরকে আরো বেশি দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে। শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি মানবিক কাজেও এগিয়ে আসতে হবে। অভিভাবক ও শিক্ষকদের মধ্যে যোগাযোগের ক্ষেত্রে একটি সুসমন্বয়ই পারে কোমলমতি শিক্ষার্থীদের চলার পথকে বহুলাংশে মসৃণ করতে।সমাজ থেকে বাল্য বিবাহ, মাদক নির্মূল, নারী নির্যাতন, ইভটিজিং, কিশোর গ্যাং অপরাধ, সাম্প্রদায়িক সহিংষতা নির্মূল করতে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান ওসি মুরাদ।
এ সময় অনান‍্যের মধ‍্যে উপস্থিত ছিলেন, লালমোহন প্রেসক্লাব সভাপতি অধ‍্যক্ষ মো: রুহুল আমিন, সাধারণ সম্পাদক জসিম জনি, প্রভাষক বিধানচন্দ্র ও মুশফিক দিপুসহ অত্র বিদ্যালয়ের শিক্ষার্থী বৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।