সর্বশেষঃ

বোরহানউদ্দিনে যেতে পারেনি হাফিজ ইব্রাহিম।। বিএনপির সংবাদ সম্মেলন

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোলা-২ আসন বোরহানউদ্দিন উপজেলায় আজ বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে বোরহানউদ্দিন উপজেলা বিএনপি। বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা সাবেক সংসদ হাফিজ ইব্রাহিম।

বিএনপির বিক্ষোভ সমাবেশ বন্ধ করার জন্য গতকাল রাত থেকেই মাঠ দখলে রেখেছে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ। আজ সকাল থেকে লাঠি সোটা নিয়ে বিক্ষোভ করেছে আওয়ামীলীগের নেতাকর্মীরা।
বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করতে গতরাতেই ভোলায় আসেন সংসদ হাফিজ ইব্রাহিম। আজ সকালে নেতাকর্মীদের সাথে নিয়ে বোরহানউদ্দিন যাওয়ার পথে যুগিরগোল এলাকায় পুলিশের বাধার মুখে যেতে পারেনি হাফিজ ইব্রাহিম।
এ সময় তিনি বলেন,ভোলায় চলছে ইস্ট ইন্ডিয়া কোম্পানির শাসন, ক্ষমতাসীন দলের এমপিদের আত্মীয় স্বজনরা এই কোম্পানির দায়িত্ব পালন করছেন। হাফিজ ইব্রাহিম বলেন আমাদের শান্তিপূর্ণ কর্মসূচি আজ আওয়ামীলীগ বন্ধ করে দিয়েছে,আমাদের অনেক নেতাকর্মীকে পিটিয়ে আহত করেছে আর পুলিশ নিরাপত্তার অযুহাত দিয়ে আমাদের গতিরোধ করে দিয়েছে।
সাবেক সংসদ হাফিজ ইব্রাহিম বলেন, ইস্ট ইন্ডিয়া শাসন করে আমাদের দাবিয়ে রাখতে পারবে না। আমরা এর জবাব দিবো ইনশাআল্লাহ।
সংবাদ সম্মেলনে হাফিজ ইব্রাহিম বলেন ভোলা -২ আসনের বর্তমান এমপি আলী আজম মুকুল এলাকায় এতটা জনপ্রিয় যে আমি এলাকায় গেলে তার ভোট শূন্য হয়ে যাবে তাই লাঠিসোঁটা নিয়ে ভোট পাহারা দিচ্ছে। তিনি বলেন আমাকে আক্রমন করতে দৌলতখান বোরহানউদ্দিনে সন্ত্রাসী মহড়া দিচ্ছে এবং বিএনপির নেতাকর্মীদের মারধর করছে। এসময় তিনি সাংবাদিকদের একটি ভিডিও চিত্রে দেখান যে আওয়ামীলীগের নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে মিছিল করছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, যুগ্ন সম্পাদক আবু নোমান, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন অদুদসহ বিএনপির সকল অংগ সংগঠনের নেতা কর্মীরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।