সর্বশেষঃ

ভোলার ইলিশা পুলিশ ফাঁড়ির সামনে থেকে দিনদুপুরে গাড়ী চুরি, আতঙ্কে চালকরা

ভোলা সদর উপজেলার ইলিশা পুলিশ ফাঁড়ি সামনে থেকে গত শুক্রবার দুপুরে একটি ছোট্ট কাভার্ডভ্যান গাড়ী চুরি হয়েছে।
এদিকে ইলিশায় একাদিকবার অভিযুক্ত চোর বিল্লাল কে সনাক্ত করেও সুফল পাইনি ক্ষুদ্র ব্যবসায়ী কবির হোসেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার জুমা নামাজের সময় ইলিশা পন্ডিতের হাট বাজারের অটো গাড়ী মেরামত দোকানদার বিল্লাল ক্ষুদ্র ব্যবসায়ী কবিরের গাড়ীর পাশে ঘুরাঘুরি করছেন। নামাজ পড়েই এসে দেখি গাড়ী নাই।
ক্ষুদ্র ব্যবসায়ী কবির হোসেন জানান, একটি অটো গাড়ী ক্রয় করে সেই গাড়ীকে আমরা মালবাহী করে বাজারে বাজারে পাইকারি মাল বিক্রি করতাম। আর আজ আমার সেই গাড়ীটি চুরি করে নিয়ে গেলো। কবির হোসেন আরো জানান,ইলিশার যত অটো গাড়ী ও ব্যাটারী চুরি হয়েছে এর বেশির ভাগই চোর সনাক্ত হয়ে জরিমানা দিয়েছে পন্ডিতের হাটের অটোর মিকার বিল্লাল। আর আমি গাড়ী যখন রেখে যাই তখন বিল্লাল সেখানে ছিলো আর গাড়ী চুরি বিল্লালই করেছে কিন্তু আমি লিখিত অভিযোগ করতে ফাঁড়িতে গিয়েছি, ফাঁড়ির আইসি স্যার অভিযোগ না নিয়ে বলছে মৌখিক ভাবে ডেকে জিজ্ঞেস করবো।
এদিকে জংশন বাজার কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জানান, এই বিল্লালের বিরুদ্ধে এর আগেও বাজারের অটো বোরাক ড্রাইভাররা মানববন্ধন করেছে তখন চোরাইকৃত মালামাল ফেরত দিয়েছে বিল্লাল।
এদিকে জংশন বাজারের অটো ও বোরাক ড্রাইভাররা বলেন আমাদের ব্যাটারী চুরি হওয়ার পরে, প্রথমে এই চোরা বিল্লাল স্বীকার করেনি পরবর্তীতে ইলিশা ফাঁড়ি সাবেক এস আই সিদ্দিকুর রহমানের দক্ষ তদন্ত ও জিজ্ঞাসাবাদে বিল্লাল স্বীকার করেন এবং আমাদের ব্যাটারী ফেরত দিয়েছেন। ড্রাইভাররা আরো বলেন সিদ্দিক দারগা থাকলে হইতো কবির হোসেনের গাড়িটি ও উদ্ধার হতো।
এই বিষয়ে ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন বলেন, বিল্লাল দাগি চোর গত কয়েক দিন আগেও চোর সনাক্ত হয়ে জরিমানা দিয়েছে পরিষদে। এই বিষয়টিও তদন্ত সাপেক্ষে বিল্লালের বিরুদ্ধে ব্যবস্থা নিবো।
ইলিশা ফাঁড়ির উপপরিদর্শক আলী আজম বলেন, আমি মৌখিক ভাবে ডেকে জিজ্ঞেস করেছি বিল্লাল অস্বীকার করেছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।