সর্বশেষঃ

লালমোহনে সৎ ভাইয়ের জুলুমবাজিতে ছোট ভাইয়ের মানবেতর জীবন

ভোলার লালমোহনে সৎ ভাইয়ের জুলুমবাজিতে স্ত্রী-সন্তানদের নিয়ে মানবেতর জীবন যাপন করছেন মো. শাহীন নামের এক যুবক। এমনকি ছোট ভাই শাহীনকে মামলা দিয়ে জেলেও পাঠিয়েছেন উপজেলার বদরপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মুসলিম বাজার এলাকার ছিদ্দিক মুন্সির ছেলে মো. বাবুল। সৎ ভাই বাবুলের সাজানো মামলায় বর্তমানে প্রায় ২০ দিন ধরে জেলে রয়েছেন ছোট ভাই শাহীন। বদরপুর ইউনিয়নের আলুর বাড়ির এলাকার প্রায় ৫২ শতাংশ জমির জাল দলিল করে ওই জমি দখল করতেই এভাবে হয়রানী করছে বাবুল। বাবুলের এ জাল দলিল করার কারণে কোর্টে একটি মামলা দায়ের করেন শাহীন।
ওই মামলা দায়েরের কারণেই বাবুল শাহিনের ঘর তুলতে বাধা প্রদানসহ নানাভাবে হয়রানী করছেন প্রতিনিয়ত। ঘরতে তুলতে না পেরে একটি ঝুপড়ি ঘর তুলে সেখানে মানবেতর দিন পার করছেন শাহীনের পরিবার। বাবুলের এমন হয়রানী থেকে প্রতিকার পেতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন শাহিনের স্ত্রী আছমা বেগম।
অন্যদিকে, কান্না জড়িত কণ্ঠে ছেলের এসব কর্মকা-ের কথা স্বীকার করে বাবুলের বাবা মো. ছিদ্দিক মুন্সি বলেন, শাহীন যে জমিতে থাকছে সেটি তাকে আমি দলিল দিয়েছি। তারপরেও আমার ছেলে বাবুল সব সময় শাহীনের সঙ্গে ভেজাল করে আসছে। এছাড়া বাবুল ঠিকমত আমার খোঁজও নেয় না।
মুঠোফোনে বাবুলের কাছে এসব অভিযোগের কথা জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, আমার জমির সকল কাগজপত্র ঠিক রয়েছে। উল্টো শাহীন আমার ওপর হামলা চালিয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।