সাজানো মামলা দিয়ে হয়রানীর অভিযোগ

ভোলার পশ্চিম ইলিশায় দিনমজুরের দোকানভিটা দখলের চেষ্টা

ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা, পূর্ব ইলিশা ও রাজাপুরের পয়েন্ট রৌদ্রের হাট বাজারের মনির নামে এক দিনমজুরের দোকানঘর দখলের পায়তারা চালাচ্ছে তানভির নামে এক প্রভাবশালী ব্যক্তি। তানভীর পশ্চিম ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এবং ১নং ওয়ার্ডের নাছির মাষ্টারের ছেলে।
দিনমজুর মনির বেপারী বলেন, দোকান ভিটা আমাদের দখলে ৪০ বছর আমার দাদার সম্পত্তি কিন্ত হঠাৎ তানভির দলবল নিয়ে আমাদের উচ্ছেদ করে দিতে চায় এবং আমাদের নামে থানায় একটি সাজানো মামলা দিয়ে আমার বড় ভাই আলাউদ্দিন কে পুলিশ দিয়ে আটক করে কারাগারে পাঠিয়েছে। ওই মামলার নং-৪৯৪।
সরজমিনে গিয়ে জানা যায়, দোকান ভিটা দীর্ঘ বছর মনিরের দখলে কিন্তু তানভির প্রভাবশালী বলে এই এলাকার তার সাঙ্গপাঙ্গদের নিয়ে মনিরদের উচ্ছেদ করে দিতে চায়। মনির ও তার ভাই সহজসরল মানুষ তাই তাদের পক্ষে সাধারণ মানুষ থাকলেও প্রকাশে তানভিরদের ভয়ে কিছু বলতে পারে না।
তানভিরদের অত্যাচার থেকে রেহাই এবং মিথ্যা মামলা থেকে মুক্তি পেতে ভোলার গণমানুষের নেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে ভুক্তভোগী মনিরের পরিবার।
এ বিষয়ে তানভিরের সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি। মামলার তদন্তকারী কর্মকর্তা ভোলা সদর থানার এস আই মকবুল হোসাইন বলেন মামলার পর একজন কে আটক করে কোর্টের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে এবং তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।