ভোলায় আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত 

২০০৫ সালে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে কেন্দ্রীয় নির্দেশনায় ভোলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামীলীগ। ভোলা জেলা আওয়ামী লীগের উদ্যোগে বুধবার (১৭ আগস্ট) সকালে ভোলা জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাংলাস্কুল মোড়ে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ২০০৫ সালে বিএনপি জামায়াত জোট সরকারের নির্দেশে একযোগে সারাদেশের ৬৩ জেলায় সিরিজ বোমা হামলা হয়। বক্তারা আরো বলেন বিএনপি দেশকে জঙ্গি রাষ্ট্র বানাতে চেয়েছে। তাদের ভূমিকাই প্রমাণ করে বিএনপি একটি উগ্র মৌলবাদী জঙ্গি দল। বাংলাদেশে সাম্প্রদায়িক শক্তির নির্ভরযোগ্য ঠিকানা হচ্ছে বিএনপি।
বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার সফিকুল ইসলাম, বাপ্তা ইউনিয়নের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা প্রমুখ।
এছাড়াও যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।