বিএনপির সমাবেশে বক্তারা

মোশারেফ হোসেন শাহাজান ভোলায় আদর্শ রাজনীতি শিখিয়ে গেছেন

সাবেক মন্ত্রী দক্ষিণাঞ্চলের বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত মোশারেফ হোসেন শাহাজাহান ভোলায় আদর্শ রাজনীতি শিখিয়ে গেছেন। তিনি যত বছর ভোলায় নেতৃত্ব দিয়েছেন, এমপি মন্ত্রী ছিলেন তার আমলে এমন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। মানুষ হত্যা করেনি। মোশারেফ শাজাহান আমাদের আদর্শ রাজনীতি শিখিয়ে গেছেন। বিএনপি মিথ্যা রাজনীতি করে না। মিথ্যা রাজনীতি করেন আপনারা আওয়ামীলীগের নেতারা। ভোলার দুইটি তাজাপ্রাণ চলে গেলো আর আপনারা সেটা নিয়েও নোংরা রাজনীতি করেছেন আবার বড় নেতা দাবী করেন আপনারা? বিএনপি জনগণের অধিকার আদায়ের রাজনীতি করে বলে মন্তব্য করেছে ভোলায় বিএনপির সমাবেশে বক্তারা।
শুক্রবার সকাল সাড়ে ১১ টায় ভোলা শহরের মাহাজনপট্রি জেলা বিএনপির কার্যালয়ে ছাত্রদল সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের কর্মী রহিম হত্যার প্রতিবাদ এবং নজিরবিহীন লোডশেডিং, দ্রব্যমূল্যর ও ভাড়া বৃদ্ধি
, জ্বালানী তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে ভোলায় বিএনপির বিক্ষোভ সমাবেশে এসব বলেন বক্তারা।
বক্তারা আরো বলেন যেই সরকারের নির্দেশে পুলিশ নির্বিচারে গুলি চালিয়ে মানুষ হত্যা করছে সেই সরকার থাকবে না কিন্তু তুমি পুলিশ থাকবা, তোমাদের সনাক্ত করে তদন্তসাপেক্ষে বিচার করা হবে বলেও হুশিয়ারী দিয়েছেন।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান এর সঞ্চালনায় জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন,এডভোকেট আমিরুল ইসলাম বাছেদ, যুবদলের সাধারণ সম্পাদক আবদুর কাদের শেলিম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন অদুদ, কৃষকদলের সভাপতি আবদুর রহমান সেন্টু শ্রমিক দলের সভাপতি শহিদুল ইসলাম মানিক,ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জশিম উদ্দিনপ্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।