ভোলায় ফের ৪৬ পুলিশের বিরুদ্ধে হত্যা মামলা

ভোলায় নতুন করে আবারও পুলিশের বিরুদ্ধে হত্যা মামলা রুজু হয়েছে ভোলার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট’র আদালতে। বৃহস্পতিবার (১১ আগষ্ট) নিহত ছাত্রদল সভাপতি নূরে আলমের স্ত্রী ইশাফাক জাহান বাদী হয়ে পুলিশ পরিদর্শক আনিস উদ্দিন ১নং ও ওসি তদন্ত আরমান হোসেনকে ২নং আসামী করে ৪৬ পুলিশের বিরুদ্ধে এই মামলা দায়ের করেন।
আদালত সূত্র থেকে জানাযায়, আদালত মামলাটি আমলে নিয়ে আগামী ৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার পোসমর্টেম রিপোর্টসহ সকল কাগজপত্র জামাদানের নির্দেশ দিয়েছেন ভোলা সদর থানাকে। ঐ দিনই মামলার শুনানী ধার্য করা হয়েছে।
উল্লেখ্য, গত ৩১ জুলাই ভোলায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সৃষ্ট ঘটনায় পুলিশ বিএনপি কর্মীদের সংঘর্ষে গুলিতে ভোলা সদর হাসপাতালে নিহত হয় স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম। এই ঘটনায় নিহত রহিমের স্ত্রী খাদিজা ৪ আগষ্ট বৃহস্পতিবার ৩৬ পুলিশের বিরুদ্ধে মামলা করেন। একই ঘটনায় ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ৩ আগষ্ট জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমের মৃত্যু হয়। ঘটনার ৯ দিন পর ১১ আগষ্ট নিহত আলমের স্ত্রী এই মামলা করেন। অন্যদিকে একই ঘটনায় পুলিশের পক্ষ থেকেও জেলা বিএনপির ৩৭৫ জন নেতা কর্মীর বিরুদ্ধে দুটি মামলা মামলা করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।