প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার সাইফুল ইসলাম

মাথায় রক্ত ক্ষরণের কারণে স্বেচ্ছাসেবক দল নেতার মৃত্যু

ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় জেলা পুলিশের পক্ষে প্রেস ব্রিফিং করা হয়েছে। পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম জানিয়েন, নিহত রহিম কিভাবে মারা গেছেন সে ব্যাপারে তিনি নিশ্চিত নন। তবে মাথায় রক্ত ক্ষরণ জনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসক তাকে জানিয়েন। বিকেল ৫টায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। বর্তমানে নিহতের সুরৎহাল রিপোর্ট তৈরি হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানাবেন।
প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার আরও জানান সংঘর্ষের ঘটনায় ভোলা থানার ওসি তদন্তসহ ১০ পুলিশ আহত হয়েছে। আহতরা হলেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আরমান হোসেন, এসআই মোঃ আনিস উদ্দিন, এএসআই মোঃ গোলাম মোস্তফা, এএসআই মোঃ জাফর, এএসআই মোঃ নুরুল ইসলাম, ওয়াচার কনেস্টবল মোঃ রাব্বী সরদার, মোঃ রেজাউল, মোঃ মেহেদী হাসান, নায়েক সঞ্জিব, কনস্টেবল সুজন।
এছাড়া পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩০ রাউন্ড গ্যাসশেল, ১শত ৬৫ রাউন্ড শটগানের কার্তুজ ও লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। বিএনপি নেতা কর্মীরা পুলিশের উপর ইট-পাটকেল এবং গুলি বর্ষন করে বলে পুলিশ সুপার সাংবাদিকদের জানান। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে উল্লেখ করে পুলিশ সুপার বলেন এ ঘটনায় একাধিক মামলার প্রস্তুতি চলছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।