পাওনা টাকা চাওয়ায় বোরহানউদ্দিনে ব্যবসায়ীর উপর হামলা

ভোলার বোরহানউদ্দিন উপজেলার রাণীগঞ্জ বাজার মুদি দোকান ব্যবসায়ী বশির কবিরাজের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। বশির স্টোর দোকান থেকে বাকিতে নেওয়া মুদি মালা-মালের পাওনা টাকা চাওওয়ায় হামলা মুদি দোকানের মালা-মালসহ নগদ টাকা লুট করেছেন এমন অভিযোগ আহত বশিরের। বড় মানিকা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে ব্যপারী বাড়ীর কাঞ্চনের ছেলে রাসেল এর বিরুদ্ধে এ হামলা ও মালামালসহ নগদ টাকা লুট করার অভিযোগ করেন আহত বশির। বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।
আহত বশির জানান, হামলাকারী রাসেল আমার দোকান থেকে বাকিতে মুদি মালামাল নেয়। আমার দোকান থেকে বাকিতে নেওয়া মুদি মালামালের পাওনা টাকা চাওয়ায় তার উপর ক্ষিপ্ত হয় হামলাকারী রাসেল। পরে আমাকে লোহার রর্ডদিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। দোকানের ভিতর ভাংচুর চালায় ও মুদি মালামালসহ দোকানের ক্যাশ বক্সে থাকা নগদ ১ লক্ষ, ২০ হাজার, ৫ শত টাকা লুট করে নিয়ে যায় রাসেল। এসময় আমাকে হত্যার হুমকিও দেয়।
অন্যদিকে অভিযুক্ত রাসেলের কাছে জানতে চাইলে তাকে খুঁজে পাওয়া যায়নি। এ ঘটনায় আহত বশিরের বোন বাদি হয়ে বোরহানউদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির (বিপিএম) জানান, অভিযোগ নিরপেক্ষ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।