শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ থাকবেঃ লিসবনে মতবিনিময় সভায় এম.পি. মুহিবুর রহমান মানিক

পর্তুগাল আওয়ামী লীগের সঙ্গে মতবিনিময় করেছেন মহান জাতীয় সংসদের সুনামগঞ্জ-৫ (ছাতক দোয়ারা) বাজার আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। মঙ্গলবার (১৯ জুলাই) পর্তুগালের রাজধানী লিসবনে স্থানীয় একটি রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম জসিমের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসাইনের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম বলেন, লিসবনে অনুষ্ঠিত বিএনপির দোয়া ও কর্মী সমাবেশে লন্ডন থেকে আগত ভাড়া করা সিজনাল নেতা কর্মী দিয়ে রাজনীতি চলেনা, তিনি জনৈক বিএনপির নেত্রীর ঐ দিনে প্রদান করা চ্যালেঞ্জ বাতাসে উড়িয়ে দিয়ে বলেন,” আপনি বলেছিলেন পর্তুগাল এর মাটিতে আর কোন বাংলাদেশি এম পি বা মন্ত্রী কে আসতে দিবেন না অথচ আপনারা চলে যাবার পরের দিনই আজকের মাননীয় সংসদ সদস্য জনাব মুহিবুর রহমান মানিক এর সাথে মতবিনিময় সভা করেছে পর্তুগাল আওয়ামী লীগ!”।

প্রধান অতিথি মহান জাতীয় সংসদের সুনামগঞ্জ-৫ (ছাতক দোয়ারা) বাজার আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক তার বক্তব্যে বলেন, পৃথিবীর বিভিন্ন দেশে একটানা বহু বছর ক্ষমতায় রেখে দেশের উন্নয়ন করার ইতিহাস গড়েছেন ঐসব দেশের জনগন তেমনি বাংলাদেশেও বংগবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দরকার কারন”শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ থাকবে”।

এসময় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের উপদেষ্টা মোঃ মাহবুবুল আলম, পর্তুগাল আওয়ামী লীগের সহ সভাপতি মিজানুর রহমান মোল্লা ,যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক জামাল ফকির, ফ্রান্স আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সায়েক, দপ্তর সম্পাদক জাকির হোসাইন, সাবেক শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক বিল্লাল রেজা, পর্তুগাল আওয়ামী লীগের সহ আইন বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন জুয়েল,আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, যুবলীগ নেতা তানভীর আলম জনি, খন্দকার ইউনুস ফাহাদ, ছাত্রলীগ নেতা আকমল হোসাইন।

আরো উপস্থিত ছিলেন, পর্তুগাল আওয়ামী লীগের সহ সভাপতি মিজানুর রহমান মাসুদ, পর্তুগাল আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হবিবুর রহমান হাবিব,শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ডালিম খাঁন, পর্তুগাল আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল মামুন, সোহেল খাঁন, বাবুল মিয়া, আসাদ উদ্দিন, মুস্তাফিজুর রহমান ,সাব্বির, যুবলীগ নেতা জুবায়ের, আনোয়ার।

এর আগে পবিত্র কুরআন তিলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাঈদ আহমেদ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।