সর্বশেষঃ

লালমোহনে অসহায় ও ভূমিহীনদের মাঝে প্রধানমন্ত্রীর প্রদত্ত আবাসন পরিদর্শন করেণ এমপি শাওন

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তাঁর দূরদর্শী নেতৃত্বে অগ্রগতিশীল উন্নয়ন কৌশল গ্রহণের ফলে অবকাঠামোগত উন্নয়ন, সামাজিক অগ্রগতি ও অর্থনৈতিক প্রবৃদ্ধির মাধ্যমে দেশকে আজ উন্নয়নের পথে নিয়ে এসেছেন। মুজিব বর্ষে ভূমিহীন ও গৃহহীনদের ঘর নির্মাণ করে দেওয়া সরকারের একটি যুগান্তকারী পদক্ষেপ।
বৃহস্পতিবার সকালে ভোলার লালমোহন উপজেলার পশ্চিম চরউমেদ, লালমোহন, রমাগঞ্জ, ধলীগৌরনগর ও লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নে মুজিবশত বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন ও গৃহহীনদের ঘর পরিদর্শন শেষে এসব কথা বলেন।
লালমোহন উপজেলায় মোট ৫৫০ টি ঘর পেয়েছেন ভূমিহীন ও গৃহহীন পরিবার।
এসময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান আওয়ামী লীগ সরকারের উদ্যোগে ভূমিহীন ও গৃহহীনদের ঘর প্রদান জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এক অবিস্মরণীয় পদক্ষেপ।জাতির পিতার কন্যা সেই স্বপ্নকে বাস্তবে পরিণত করে প্রমাণ করেছেন”যতদিন শেখ হাসিনার হাতে দেশ ততদিন পথ হারাবে না বাংলাদেশ।
এসময় লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা,উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।