দৌলতখানে নিখোঁজ হাফেজ ইকবালের সন্ধানের দাবীতে মানববন্ধন

ভোলার দৌলতখান উপজেলার পৌরসভার ২ নং ওয়ার্ডের হাফেজ আবদুল হামিদ এর ছেলে হাফেজ ইকবাল এর সন্ধানের দাবীতে এলাকাবাসী মানববন্ধন করেন। শুক্রবার (৮ জুলাই) জুমার নামাজের পর দৌলতখান বাংলাবাজার আঞ্চলিক সড়কের শুকদেব স্কুল মোড়ে এ মানববন্ধন করেন এলাকাবাসী।
মানববন্ধনে এলাকাবাসীর পক্ষে হাফেজ ইকবালের সন্ধান চেয়ে বক্তব্য রাখেন, বাংলাবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মীর মোহাম্মদ গিয়াস উদ্দিন। বক্তব্যে তিনি বলেন, চারদিন অতিবাহিত হলেও দৌলতখান পুলিশের পক্ষ থেকে এখন পর্যন্ত তার কোন সন্ধান দিতে পারেনি। তিনি আরও বলেন, হাফেজ ইকবাল নিখোজ হোক, বা আতœগোপন হোক কিংবা গুম, খুন যাই হোক না কেন বর্তমান প্রযুক্তিতে তার ব্যবহৃত মোবাইল নাম্বারটি ট্রাকিং করে দ্রুত তার নিখোঁজের আসল রহস্য উদঘাটন করা সম্ভব। তাই তিনি হাফেজ ইকবালকে দ্রুত উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছেন।
উল্লেখ্য, গত ৫ জুলাই মঙ্গলবার দৌলতখান বাজার গরু ক্রয় করতে গিয়ে নিখোঁজ হন হাফেজ ইকবাল। এ ব্যাপারে তার বাবা হাফেজ আব্দুল হামিদ সম্ভাব্য বিভিন্ন স্থানে খোজাখুজি করে না পেয়ে দৌলতখান থানায় গত ৬ জুলাই একটি সাধারন ডায়রি করেছেন, যার নং-২৪০।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।