সর্বশেষঃ

পদ্মা সেতুর উদ্বোধনে পর্তুগাল আওয়ামীলীগের আনন্দ সভা

দক্ষিণ বঙ্গ তথা পুরো বাংলাদেশের মানুষের স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন এ আনন্দে ভাসছে পুরো দেশ ও সারা বিশ্বে বসবাসকারী প্রবাসী বাংলাদেশিগণ। স্বপ্নের সেতু বাস্তবায়নে আনন্দ সভা করেছে পর্তুগাল আওয়ামীলীগ। ২৫ জুন লিসবনের স্থানীয় সময় রাত ১০ টায় স্পাইসি হাট রেস্টুরেন্টে আয়োজন করা হয় এই আনন্দ সভার।
পর্তুগাল আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের সঞ্চালনায় সভাপতিত্ব করেছেন পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম। এসময় উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীগণ।
আলোচনায় বক্তাগন তাদের আবেগ ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি এবং ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত দেশের কাতারে দাড় করাবার যে পরিকল্পনা করেছেন প্রধানমন্ত্রী, সেখানে প্রবাসী বাংলাদেশি হিসেবে তাদের করনীয় যা যা রয়েছে তা তারা করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। পদ্মার উপর নদী শাসন করে এই সেতু তৈরি করাটাই ছিলো এক বিশাল চ্যালেঞ্জ, সম্পূর্ণ নিজেদের অর্থায়নে যা বাস্তবায়ন করে দেখিয়েছেন বংগবন্ধুর সাহসী কন্যা শেখ হাসিনা, আর সে কারনেই আজ সারা বিশ্বে পদ্মা সেতুর ইঞ্জিনিয়ারিং নিয়ে প্রশংসায় ভাসছে বাংলাদেশ। বিশ্বের মানচিত্রে পদ্মা সেতু বাংলাদেশ কে নিয়ে দাড় করিয়েছে এক ভিন্নমাত্রায়। আলোচনা শেষে সবাইকে মিষ্টি বিতরণ করেন পর্তুগাল আওয়ামী লীগ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।