ভোলায় কোস্টগার্ডের অভিযান, ড্রেজার ও বাল্কহেডসহ আটক-৪

ভোলার তেঁতুলিয়া নদীতে অভিযান চালিয়ে ড্রেজার ও বাল্কহেডসহ আটক-৪ জনকে আটক করেছে কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা। গত শুক্রবার গভীর রাতে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ফেরিঘাট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়েছে।
কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ কে এম শাফিউল কিঞ্জল জানান, নদীতে নিয়মিত অভিযানের অংশ হিসাবে কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা শুক্রবার রাত ১টার দিকে ভোলা সদর উপজেলার ফেরিঘাট এলাকা সংলগ্ন তেঁতুলিয়া নদীতে অভিযান চালায়। এ সময় ড্রেজার ও বেল্কহেড দিয়ে অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনের অভিযোগে ওই এলাকা থেকে কোস্টগার্ডের সদস্যরা একটি ড্রেজার ও একটি বল্কহেডসহ ৪ জনকে আটক করেছে।
তিনি আরও জানান, গতকাল শনিবার সকালে জব্দকৃত ড্রেজার ও বল্কহেড এবং আটককৃতদের ভ্রাম্যমান আদালতের কাছে সোপর্দ করা হলে ভ্রাম্যমান আদালতের বিচারক ভোলা সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) আবু মুসা আটককৃতদের মধ্যে দুই জনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদ- প্রদান করেন। বাকি দুই জন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদেরকে ছেড়ে দেন। মেঘনা ও তেঁতুলিয়া নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে কোস্টগার্ডের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান কোস্টগার্ড দক্ষিণ জোনের এ মিডিয়া কর্মকর্তা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।