ভোলায় বৃদ্ধা মাকে পেটালেন পাষন্ড ছেলে ॥ বিচারের দাবি স্বজনদের

ভোলায় জমির বিরোধে এক বৃদ্ধা মাকে পিটিয়ে আহত করেছেন এক পাষন্ড ছেলে। ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন ওই বৃদ্ধার অন্যান্য স্বজন ও এলাকাবাসী। ঘটনাটি শুক্রবার সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ঘরামি বাড়িতে ঘটে। এসময় স্থানীয় দুজন ইউপি সদস্যের উপস্থিতিতে এমন ঘটনা ঘটেছে মর্মে দাবি করেন বৃদ্ধা সেবেনা খাতুন।
তিনি বলেন, আমার চলার পথে আমার ছেলে রুহুল আমিন গাছের চারা রোপন করেছে। বিষয়টি আমি গন্যমান্যদের জানালে দুজন মেম্বার এসে দেখে গাছের চারা তুলে নেবার আদেশ করেন ছেলেকে। আমার ছেলে মানতে না রাজ হওয়ায় আমি নিজে চারা তুলতে গেলে রুহুল আমিন আমাকে মারধর করেন।
বিষয়টি অমানবিক উল্লেখ করে স্থানীয় মেম্বার ওহাব আলী জানান, তার জমি ভাগাভাগি নিয়ে সমস্যা আছে, তবে আমরা রুহুল আমিনকে চারাগাছ সরিয়ে নিতে বলেছি। মাকে মারধরের বিষয়ে জানতে চাইলে ওহাব আলী মেম্বার বলেন, মারধর করেন নাই, তবে মাকে কোলে করে সরিয়ে নেয়ার চেষ্টা করেছেন রুহুল আমিন। নেবার সময় বৃদ্ধা ব্যাথা পেতে পারেন।
অভিযুক্ত রুহুল আমিন বলেন, আমি আজ সকাল থেকে বাড়িতেই ছিলাম না। তাছাড়া মায়ের সাথে আমার এমন কোন ঘটনা ঘটেনি। তবে মেম্বাররা আমাদের বাড়িতে গিয়ে আমাকে ফোন করে বাড়ি আসতে বলেছিলেন। আমি এখন বাড়ি যেতে পারবোনা বলে তাদের জানিয়েছি।
এ ঘটনায় উপস্থিত থাকা অপর মেম্বার হারুন চৌকিদারকে ফোন করে পাওয়া যায়নি বলে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। এ বিষয়ে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ছিদ্দিকুর রহমান বলেন, অভিযোগ পেলে উর্ধতন কর্মকর্তার নির্দেশ সাপেক্ষে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।