ভোলায় গণধর্ষণ মামলার আসামি নারায়ণগঞ্জ হতে গ্রেফতার

ভোলার বাণী ডেস্ক ॥ ভোলা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আরমান হোসেনের নেতৃত্বে ভোলার গণধর্ষণ মামলার আসামী মোঃ আমজাদ হোসেন আরিয়ান (২৫) কে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (২০ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আরিয়ান জানায় যে, গত ১ লা মে ভিকটিম তার হবু স্বামী (বর্তমানে বিবাহিত) মোঃ সজিব হোসেন কে সাথে নিয়ে নিজ বাড়ি ভোলা সদর মডেল থানাধীন রাজাপুর ইউনিয়ন এর শ্যামপুর যাচ্ছিলেন। পথিমধ্যে রাত আনুমানিক সাড়ে ১১টিার সময় রাজাপুর ইউনিয়ন এর চর মনসার রাস্তায় মোঃ আমজাদ হোসেন আরিয়ান (২৫) এবং তার সহযোগী পলাতক আসামি মোঃ পান্নু ও মোঃ ফোরকানসহ অজ্ঞাতনামা সহযোগীরা তাদের অটোরিক্সাটির গতিরোধ করে। পরিবহন চালককে মারধর করে ভিকটিমকে ও সাক্ষী সজিবকে পার্শ্ববর্তী একটি বসত ঘরে নিয়ে আটক করে। ভিকটিমকে তারা পালাক্রমে গণধর্ষণ করে। পরে ভিকটিম ও সাক্ষী সজিবকে জোরপূর্বক কিছু স্বীকারোক্তি আদায় করে ভিডিও ধারণ করে এবং তাদের সাথে থাকা মোবাইল ফোন ও নগদ অর্থ নিয়ে যায়। ভিকটিম অসুস্থ হয়ে গেলে আসামীরা রাত আনুমানিক ২.৩০ টার সময় তাদের ছেড়ে দেয়। এ সংক্রান্তে ভিকটিম বাদি হয়ে ভোলা সদর মডেল থানায় গত ৮ মে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত ২০০৩) এর ৯(৩) তৎসহ ৩৪১/৩৪২/৩২৩/৩৭৯/৫০৬ পেনাল কোডে মামলা দায়ের করে। যার নং-১৫।
ভোলা জেলার পুলিশ সুপার বিষয়টি অবগত হলে ভোলা সদর মডেল থানাকে দ্রুত সময়ে আসামি গ্রেফতারের নির্দেশ প্রদান করেন। জিজ্ঞাসাবাদে আসামি ঘটনার দিন সংঘটিত অপরাধের বিস্তারিত তথ্যসহ অন্যান্যদের বিষয়েও অনেক গুরুত্বপূর্ন তথ্য প্রদান করে। তার দেওয়া তথ্য পুঙ্খানুপুঙ্খভাবে যাচাই করতঃ জড়িত অন্যান্য আসামীদের সনাক্ত পূর্বক গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।