সর্বশেষঃ

খালেদা জিয়ার সুস্থতা কামনায় ভোলার দক্ষিণ দিঘলদীতে ছাত্রদলের দোয়া মাহফিল

বিএনপি চেয়ারপার্সন, সাবেক সফল প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মাতা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে দক্ষিণ দিঘলদী ইউনিয়নের ছাত্রদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল এর আয়োজন করা হয়েছে। সোমবার (২০জুন) বাদ আছর বালিয়া মাদ্রাসা জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন দক্ষিণ দিঘলদী ইউনিয়নের ছাত্রদলের সাধারণ সম্পাদক বেপারী আল-আমিন।
এসময় প্রধান অতিথি উপস্থিত ছিলেন দক্ষিণ দিঘলদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ভোলা জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক আবু নোমান মোঃ ছফিউল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা মোহাম্মদ রায়হান জামিল শুভ, আমির মাতাব্বর, মোঃ বাবুল, মোঃ জাহাঙ্গীর আলম, হৃদয়, মোঃ মাহিম প্রমূখ।
দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আমাদের প্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। বিশেষজ্ঞ চিকিৎসকেরা বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়ার পরামর্শ দিয়েছেন। অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানায়। অন্যথায় যদি কোন ক্ষতি হয় তার সকল দায় দায়িত্ব এই সরকারকে বহন করতে হবে বলেও হুঁশিয়ারী দেন। অনুষ্ঠানে ইউনিয়ন ছাত্রদলের প্রায় ৬ শতাধিক নেতাকর্মীর উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।