সর্বশেষঃ

রাসুল (স) ও আয়েশা (রাঃ) নিয়ে কটূক্তির প্রতিবাদে ভোলার বিক্ষোভে জনতার ঢল, সংসদে নিন্দা প্রস্তাবের দাবী 

ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের আহ্বানে সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব মহানবী হজরত মোহাম্মদ (সা.) ও উম্মুল মুমিনীন হযরত আয়শা( রা.) কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল যে উদ্বত্যপূর্ণ মন্তব্য ও সীমালঙ্ঘন করেছে তাদের দ্রুত গ্রেফতার ও সর্ব্বোচ্চ শাস্তি এবং মুসলমানদের উপর নির্যাতন,ঘর-বাড়ী ভাঙ্গচুর,অগ্নিসংযোগ বন্ধের দাবীতে ভোলায় বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।  (১৭ জুন ২০২২) শুক্রবার বাদ জুম্মা হাটখোলা মসজিদ চত্বরে স্মরন কালের সর্ববৃহত প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। জুম্মা নামাজ শেষে ভোলার বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন মুসুল্লিরা।
বিক্ষোভ মিছিলে হাজার হাজার ধর্ম প্রান মুসল্লীরা অংশ গ্রহণ করেন। বিক্ষোভ মিছিলে বক্তারা ভারতের পণ্য বয়কট ও ভারতের মুসলমানদের বাড়ীঘর ভাংচুর বন্ধ করার দাবী জানান এবং মহান সংসদে এই ঘটনায় নিন্দা প্রস্তাব করার অনুরোধ করেন।
বিক্ষোভ মিছিলটি ভোলা হাটখোলা মসজিদ থেকে শুরু হয়ে ভোলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নতুনবাজার চত্ত্বরে এসে দোয়া মুনাজাতের মাধ্যমে শেষ হয়।
 ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ এর সভাপতি মাওলানা আব্দুর রহমান খান তালুকদার এর সভাপতিত্বে ভোলার তৌহিদী জনতার এই বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন  ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ এর সহ সভাপতি মাওলানা মুফতি ইয়াসিন নবীপুরী, ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম,.আলহাজ্ব মাওলানা মীর মোঃ বেলায়েত হোসেন,মাওলানা মিজানুর রহমান, মাওলানা আতাউর রহমান মোমতাজী, মুফতী আহাম্মদ উল্লাহ,আলহাজ্ব  এম ওবায়দুর রহমান,মাওলানা মুজির উদ্দিনপ্রমুখ। এ ছাড়া ও ভোলার বিভিন্ন ধর্মীয় সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।