দৌলতখানে নলগোড়া স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত

দৌলতখান উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান নলগোড়া শরীফ বাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের ২০২২ইং সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে বিদ্যালয়ের ক্যাম্পাসে এ দোয়া অনুষ্ঠিত হয়। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শিক্ষানুরাগী মোঃ ছিদ্দিক শরীফের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক মেহেদী হাসান মাসুদ ও সাইদুল ইসলাম পলাশ’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ছিদ্দিক শরীফ, প্রধান শিক্ষক শরীফ মুহা: মিজানুর রহমান, সিনিয়র শিক্ষক মোঃ মাইনুউদ্দিন প্রমূখ। বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রতিষ্ঠানের পক্ষ থেকে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শরীফ হোসাইন।


বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন পরীক্ষার্থী ইয়াছিন উদ্দিন মেশকাত। মানপত্র পাঠ করেন পরীক্ষার্থী রাফিউর রহমান শাওন, অধ্যয়নরত শিক্ষার্থীদের পক্ষ থেকে মানপত্র পাঠ করেন ১০ম শ্রেণীর ছাত্রী প্রণামী মন্ডল মেঘলা। এ সময় স্থানীয় বিদায়ী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন অতিথিবৃন্দ।

এছাড়াও বিগত ২০২১ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী আরাধ্যা মন্ডল লিলুকে সম্মাননা স্মারক ও নগদ অর্থ প্রদানের মাধ্যমে সংবর্ধনা দেয়া হয়।

এ সময় স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, সহকারী প্রধান শিক্ষক রাবেয়া বেগম, সহকারী শিক্ষক রিতা রানী ভক্ত, রামকৃষ্ণ সিং, আতিকুর রহমান মিরাজ, রেজাউল করিম দোলন, শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ ও বিভিন্ন শ্রেণীর ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।