সর্বশেষঃ

আজ ভোলা জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ॥ আসছেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ

আজ বাংলাদেশ আওয়ামীলীগের ভোলা জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন উপলক্ষে ঈদ আমেজ চলছে ভোলা জেলা আওয়ামীলীগের নেতা-কর্মীদের মাঝে। দীর্ঘ ৫ বছর পর অনুষ্ঠিত হচ্ছে ভোলার আওয়ামীলীগের এই সম্মেলন। সম্মেলনে কে আসছে শীর্ষ দুই পদে সভাপতি ও সাধারণ সম্পাদক এ নিয়ে চলছে গুঞ্জন।
আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির এক নেতা জানান, ডেলিগেট ও কাউন্সিলর এবং আমন্ত্রিত অতিথিরা ছাড়া অন্য কেউ প্রবেশ করতে পারবে না। সম্মেলনে জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলুর পরিচালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহ্বায়ক (মন্ত্রী মদমর্যাদা) আবুল হাসনাত আবদুল্লাহ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা ম-লীর সদস্য এডভোকেট ইউসুফ হোসেন হুমায়ূন, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাসিম, বাংলাদেশ আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য গোলাম রাব্বানী, আনিসুর রহমান, চরফ্যাশন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল্লাহ আল ইসলাম এমপি, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরনবী চৌধুরী শাওন এমপি, দৌলতখান উপজেলার আওয়ামীলীগের সহ সভাপতি আলী আজম মুকুল এমপি।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন। এ ছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।