ভোলায় সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

ভোলায় সড়ক দুর্ঘটনায় মো. আরিফুল ইসলাম (১৮) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তার সঙ্গে থাকা আরও দুই সহপাঠী মঞ্জুরুল ইসলাম হাসিব (১৮) ও এমরান হোসেন (১৯)। আহতরা বর্তমানে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

বৃহস্পতিবার (২ জুন) সকাল সাড়ে ৭টার দিকে ভোলা-চরফ্যাশন মহাসড়কের ঘুইংগার হাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভোলা সদর হাসপাতালের দায়িত্বে থাকা পুলিশ সদস্য মো. মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

আরিফ বোরহানউদ্দিন উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের দাড়িয়াল গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। আহত দুই সহপাঠী ভোলা সদর উপজেলা দক্ষিণ দিঘলদী ইউনিয়নের বাসিন্দা। তারা ৩ সহপাঠী ভোলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) এর এসএসসি পরীক্ষার্থী। আসছে ১৯ জুন তাদের বোর্ড পরীক্ষা শুরু হওয়ার কথা রয়েছে।

হাসপাতালে ভর্তি থাকা আহত দুই সহপাঠীর বরাত দিয়ে পুলিশ সদস্য মো. মামুন জানান, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে আরিফ ও তার দুই সহপাঠী তাদের অ্যাপাছি মোটরসাইকেল নিয়ে খাসের হাট বাজার এলাকায় প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট পড়তে গিয়ে তারা জানতে পারে, আজকে তাদের প্রাইভেট বন্ধ। তাই ৩ সহপাঠী একই মোটরসাইকেল যোগে খাসের হাট এলাকা থেকে ঘুইংগার হাট বাজার এলাকায় ঘুরতে যায়। তখন আরিফ নিজেই মোটরসাইকেলটি চালিয়েছিল। মোটরসাইকেলের গতি অনিয়ন্ত্রিত থাকায় ঘুইংগার হাট বাজার এলাকায় গিয়ে রাস্তায় থাকা স্পিড ব্রেকারে মোটরসাইকেলটি সজোরে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এবং ঘটনাস্থলেই আরিফ নিহত হয়। পরে স্থানীয়রা আরিফের মরদেহসহ আহত দুই সহপাঠীকে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে আরিফের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত দুই জন ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।