পর্তুগালে নবগঠিত ফরিদপুর এসোসিয়েশন কমিটির অভিষেক অনুষ্ঠিত

মাহবুবুর রহমান সভাপতি ও মিজানুর রহমান মোল্লা সাধারণ সম্পাদক ঘোষিত হয়ে বৃহত্তর ফরিদপুর এসোসিয়েশন পর্তুগালের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোল্লার সঞ্চালনায় এবং সভাপতি মাহবুব আলম এর সভাপতিত্বে ৩০মে ২০২২ লিসবনের শাহজালাল রেস্টুরেন্ট এ আয়োজিত হয় এই অনুষ্ঠান। অনুষ্ঠানের শুরুতেই মঞ্চে উপবিষ্ট অতিথিগণ ফুল দিয়ে বরণ করে নেন নতুন কমিটির নির্বাচিত সকলকে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাফিক উল্লাহ মুন্সি প্রতিষ্ঠাতা সভাপতি পর্তুগাল আওয়ামী লীগ ও প্রধান উপদেষ্টা বৃহত্তর ফরিদপুর এসোসিয়েশন পর্তুগাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব জহিরুল আলম জসিম সভাপতি পর্তুগাল আওয়ামী লীগ ও উপদেষ্টা বৃহত্তর ফরিদপুর এসোসিয়েশন পর্তুগাল| এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে এ কে রাকিব, হারুন ওর রশিদ, মোঃ ইমরান হোসেন ভুইয়া উপদেষ্টা বৃহত্তর ফরিদপুর এসোসিয়েশন পর্তুগাল, রানা তাসলিম উদ্দিন সভাপতি বাংলাদেশ ইসলামিক সেন্টার পর্তুগাল, শোয়েব মিয়া বিশিষ্ট ব্যবসায়ী, দেলোয়ার হোসেন ভারপ্রাপ্ত সভাপতি পর্তুগাল আওয়ামী লীগ, জাকির হোসেন দপ্তর সম্পাদক পর্তুগাল আওয়ামী লীগ, শাহীন সাইদ, পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সম্মানিত সাংবাদিক বৃন্দ ও অন্যান্য সূধীজন।

বৃহত্তর ফরিদপুর এসোসিয়েশন পর্তুগাল এর নব নির্বাচিত সহ সভাপতি জামাল ফকির এর কোরআন থেকে তেলোয়াত এর মাধ্যমে অনুষ্ঠান এর সূচনা হয়। পরবর্তীতে নবনির্বাচিত সহ সভাপতি আবুল কালাম আজাদ, সহ সভাপতি মামুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল তপাদার সহ আগত অতিথিগন তাদের বক্তব্য প্রদান করেন। আলোচনায় বক্তাগন এই সংগঠন এর সাফল্য কামনা করেন এবং শুধু ফরিদপুর বাসী নয় বরং পর্তুগাল এর মাটিতে বাংলাদেশি যেকোন সাহায্যপ্রার্থী ব্যক্তিকে সর্বোচ্চ সহযোগিতা প্রদান করার আহবান জানান। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সহ সভাপতি কণ্ঠশিল্পী এফ আই রনি সংগীত পরিবেশন করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।