লালমোহনে ক্লিনিকে ভ্রাম্যমান আদালতের অভিযান ৭ ক্লিনিক কে জরিমানা ৪টি বন্ধ রাখার নির্দেশ

স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী ভোলার লালমোহন পৌরসভায় ৭টি ক্লিনিকে অভিযান পরিচালনা করে নগদ ৫৩ হাজার টাকা জরিমানা করা হয় করা হয়। এর মধ্যে ৪টি ক্লিনিকের কোন কাগজপত্র না থাকায় বন্ধ করে দেয়া হয়।
মেডিকেল প্রাকটিস এবং বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরী নিয়ন্ত্রণ অধ্যাদেশ এবং ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইনে সোমবার (৩০ মে) সন্ধ্যার পর লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব কুমার হাজরার নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ জরিমানা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন লালমোহন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ মোহসিন খান।
যে ক্লিনিকগুলোকে জরিমানা করা হয় তা হলো গ্রীণ লাইফ ডায়াগনষ্টিক সেন্টার ২০ হাজার, জিয়া মেডিকেল সেন্টার ৫ হাজার, হেলথ কেয়ার ডায়াগনষ্টিক সেন্টার ৩ হাজার, লালমোহন ডায়াগনষ্টিক সেন্টার ১০ হাজার, নিউ মডার্ন ডায়াগনষ্টিক সেন্টার ৫ হাজার, লালমোহন ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টার ৫ হাজার, মুন ল্যাব ডায়াগনষ্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এর মধ্যে ৪টি ক্লিনিকের কাগজপত্র না থাকায় বন্ধ করে দেয়া হয়। বন্ধ করে দেয়া ক্লিনিকগুলো হলো জিয়া মেডিকেল সেন্টার, গ্রীণ লাইফ ডায়াগনষ্টিক সেন্টার, সেবা মেডিকেল সেন্টার ও ইসলামিয়া মেডিকেল সেন্টার।
এসময় লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব কুমার হাজরা বলেন, এ অভিযান অব্যাহত থাকবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।