সর্বশেষঃ

তজুমদ্দিনে সাবেক এমপি জসিম উদ্দিনের উপর হামলা, থানায় জিডি

ভোলায় আওয়ামী লীগের সাবেক এমপি মেজর (অবঃ) জসিম উদ্দিনের উপর হামলার ঘটনা ঘটেছে। রোববার দুপুরে তজুমদ্দিন উপজেলায় এ হামলার ঘটনা ঘটেছে। ভোলা-৩ (তজুমদ্দিন-লালমোহন) আসনের আওয়ামীলীগ দলীয় সাবেক এমপি মেজর (অবঃ) জসিম উদ্দিন জানান, তিনি গত শনিবার ঢাকা থেকে স্ব-স্ত্রীক নিয়ে ভোলায় আসেন। এ সময় তার নিজ নির্বাচনী এলাকা লালমোহন ও তজুমদ্দিন এলাকায় দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করছেন। রোববার দুপুর ২ টার দিকে তজুমদ্দিন উপজেলা সদরে গেলে থানার সামনে স্থানীয় এমপির লোকজন তার ওপর অতর্কিতভাবে হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন সাবেক এ সংসদ সদস্য। পরে হামলাকারীদের কাছ থেকে বাঁচতে তিনি তজুমদ্দিন থানার ভেতরে আশ্রয় নেন। এ বিষয়ে আওয়ামী লীগের সাবেক এমপি মেজর অবঃ জসিম উদ্দিন তজুমদ্দিন থানায় একটি সাধারণ ডায়রি করেন।
খবরের সত্যতা নিশ্চিত করে তজুমদ্দিন থানার ওসি এসএম জিয়াউল হক বলেন, আওয়ামীলীগ নেতা সাবেক এমপি মেজর (অবঃ) জসিম উদ্দিনের সাথে তার প্রতিপক্ষ দলের নেতা-কর্মীদের সাথে হাতাহাতির ঘটনা ঘটেছে। তখন পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান রোববার সন্ধ্যায় ভোলার বাণী’কে বলেন, সাবেক এমপি মেজর (অবঃ) জসিম উদ্দিনের ওপর হামলার খবর আমিও শুনেছি। তবে, আমি যতটুকু জেনেছি মেজর জসিম তার স্ত্রীকে নিয়ে তজুমদ্দিন সদর এসে গাড়ি থেকে নামেন। ওই সময় ছাত্র লীগের নেতা-কর্মীরা দলীয় কার্যালয় থেকে মিটিং শেষে বের হলে জসিম উদ্দিন ছাত্র লীগ নেতা-কর্মীদের পিস্তল দেখালে তাদের সাথে বাকবিতন্ডা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।