চরফ্যাশনে সুধী সমাবেশে সমবায়মন্ত্রী তাজুল ইসলাম

দেশে যা কিছু অর্জন সবই এসেছে আ’লীগের হাত ধরে

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, ‘মাটি ও মানুষের রাজনৈতিক দল আওয়ামী লীগকে জন্মের পর থেকে এ পর্যন্ত দীর্ঘ বন্ধুর পথ পাড়ি দিতে হয়েছে। ভাষার অধিকার, স্বাধীনতাসহ দেশের যা কিছু অর্জন-সবই এসেছে আওয়ামী লীগের হাত ধরে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের মানুষ সুখে থাকে। দেশের কল্যাণ হয়, উন্নতি হয়। আওয়ামী লীগ না থাকলে দেশের মানুষ শোষিত-বঞ্চিত হয়। শনিবার (২৮ মে) দুপুর ২টায় চরফ্যাশন উপজেলা পরিষদ ও পৌরসভার আয়োজনে ব্রজগোপাল টাউনহলে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন পূরণ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামীলীগ সরকারের আমলে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, যার নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশে ব্যাপক উন্নয়নে বিশ্বে জাগরণ সৃস্টি হয়েছে। যোগাযোগ, স্বাস্থ্য, শিক্ষা ও মানুষের মৌলিক উন্নয়নে বাংলাদেশ রোল মডেল।
তিনি বলে, স্বপ্নের পদ্মা সেতু, মেট্রোরেল, রূপপুর পারমানবিক বিদ্যুত কেন্দ্র, কর্ণফুলী ট্যানেলসহ মেগা মেগা উন্নয়ন বাস্তবায়নের কারণে বিএনপির মাথা নষ্ট হয়ে গেছে। এসব কারণে তারা এখন আবোল-তাবোল বকছে। মানুষ তাদের ধিক্কার দিচ্ছে। সরকারের বিরুদ্ধে তারা এখন আবারও ষড়যন্ত্র শুরু করেছে। তাদের সন্ত্রাস, নৌরাজ্যের বিরুদ্ধে ছাত্রলীগ, যুবলীগসহ আওয়ামীলীগের নেতা-কর্মীদের সজাগ থাকতে হবে। আগামীদিনে বিএনপি-জামাত’র সকল ষড়যন্ত্র মোকাবেলা করে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় রাখতে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।


অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ভোলা-৪ জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শেখ মোহাম্মদ মহসিন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোঃ সাইফুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পৌর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।
সুধী সমাবেশের পূর্বে সকাল ১১টায় দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী তাজুল ইসলাম এবং আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। এর আগে মন্ত্রী তাজুল ইসলামকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ আবুল হাসেম মহাজনসহ শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ। গত ৬ এপ্রিল স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় ৪ কোটি ৩৩ লাখ ৬১ হাজার ২১৪ টাকা ব্যয়ে চার তলা বিশিষ্ট “দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজ” এর একাডেমিক ভবন নির্মাণের অনুমোদন দিয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।