সর্বশেষঃ

অচেতন ৭ জন হাসপাতালে ভর্তি

তজুমদ্দিনের শম্ভুপুরে খাবারে নেশা মিশিয়ে দুই বাড়ীতে চুরি

ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দুই বাড়িতে খাবারের নেশা মিশিয়ে পরিবারের সদস্যদের অচেতন করে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় শুক্রবার সকালে অচেতন অবস্থায় ৭ জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতাল ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, ৫নং ওয়ার্ডের নুরু চোকিদার বাড়ির রফিজুল সিদ কেটে এবং হাসেম স্যারের ছেলে জাহাঙ্গীরের ঘরের জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে দুই পরিবারের ৪টি চেইন, ছোট বড় ১০টি আংটি, ৩ জোড়া কানের দুলসহ রফিজলের ছেলে রাকিবকে বিদেশ পাঠানোর জন্য আনা দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। খাবারে নেশা মেশানোর কারনে পরিবারের সদস্যরা অচেতন হয়ে পড়ে থাকে। শুক্রবার সকালে আত্মীয়-স্বজনরা অচেতন অবস্থায় দেখে রফিজুল (৬০), মালেকা (৫৫), রাকিব (২৬), নাহার (২২), শারমিন (২০), জাহাঙ্গীর (৫৫) ও জিসান (১৫)কে তজুমুদ্দিন হাসপাতালে ভর্তি করেন।
৫নং ওয়ার্ডের গ্রাম পুলিশ আনোয়ার জানান, তিনি চুরির ঘটনা শুক্রবার সন্ধ্যায় জেনেছেন। তজুমদ্দিন থানার ওসি তদন্ত রফিকুল ইসলাম বলেন, তাদেরকে ঘটনাটি জানানো হয়নি। তিনি বলেন অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।