ভোলায় কোর্টের মধ্যে আসামীকে পেটালেন নাজির জুয়েল, উদ্ধার করলেন পুলিশ

ভোলা সদর কোর্টে আসামিকে মারধর করার অভিযোগ উঠেছে জুয়েল নামে এক নাজিরের বিরুদ্ধে। সোমবার (২৩ মে) দুপুরে ভোলা জজ কোর্টে এই ঘটনা ঘটে। বর্তমানে আহত নিরব ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।
আহত নিরব ও প্রত্যক্ষদর্শীরা জানান, উত্তর দিঘলদী ৫নং ওয়ার্ডের মোছলেউদ্দিন মিয়ার ছেলে ভোলা জজ কোর্টের নাজির জুয়েল এর সাথে দীর্ঘদিন যাবৎ জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে, বিরোধ কেন্দ্র করে জুয়েল এর প্রতিবেশি নিরব ও তার বাবা মা, স্ত্রীর বিরুদ্বে জুয়েল বাদী হয়ে ভোলা থানায় একটি মামলা করেন। মামলায় পুলিশ নিরবের বৃদ্ধ বাবা কে আটক করে কোর্টে প্রেরণ করেন। ওই মামলার জামিন নেওয়ার জন্য নিরব ভোলা কোর্টে ২২ শে মে দুপুরে আসলে কোর্টের মধ্যেই মামলার বাদী জজ কোর্টের নাজির জুয়েল এর নেতৃত্বে ৪/৫ জনে মিলে এলোপাথাড়ি আঘাত করেন নিরব কে। এ সময় কোর্টের দায়িত্বরত পুলিশ সদস্যরা নিরব কে উদ্ধার করে কোর্ট পরিদর্শকের অফিস কক্ষে নিয়ে নিরাপদ আশ্রয় দিয়েছেন।
এই ঘটনার সত্যতা স্বীকার করেছেন কোর্ট পরিদর্শক রথিন্দ্রনাথ। তিনি বলেন কোর্টের মধ্যে একজন আসামির ছেলের উপর হামলা করা ঠিক হয়নি। অভিযুক্ত নাজির জুয়েল বলেন, আমি এ বিষয়ে কিছুই জানিনা, আপনি যে কোর্টের নাজির সেই কোর্টের সামনে হামলা হয়েছে, আপনি কি দেখেন নাই ? এমন প্রশ্নের জবাবে নাজির জুয়েল বলেন আপনি আমাদের উত্তর দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান এর সাথে কথা বলেন এক কথা বলে ফোনের লাইন কেটে দিয়েছেন। এদিকে কোর্টের মধ্যে একজন আসামীর উপর কোর্ট স্টাফদের এমন নাক্কারজনক হামলার সুষ্ঠু বিচার দাবী করেছেন ভোলার সচেতন মহল।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।